• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৫-১০-২০২২, সময়ঃ দুপুর ০১:৫৫
  • ১৬৫ বার দেখা হয়েছে

নাটোরে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভনে টাকা হাতিয়ে নেওয়া দুই প্রতারক আটক

নাটোরে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভনে টাকা হাতিয়ে নেওয়া দুই প্রতারক আটক

নাটোর প্রতিনিধি ►

নাটোরের লালপুরে সেনাবাহিনীতে চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়া দুই প্রতারককে আটক করেছে র‌্যাব-৫। আজ মঙ্গলবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব। 

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানায়, বড়াইগ্রামের দিলীপ চন্দ্র হালদারের ছেলে অনুপ কুমার হালদার এবং লালপুরের আবের আলীর ছেলে  মনোয়ার হোসেনের অভিযোগের ভিত্তিতে গত সোমবার বিকালে লালপুর উপজেলার পানঘাটা এলাকায় অভিযান চালায় র‌্যাব। অভিযানকালে নুরুল ইসলাম ও সাইফুল ইসলাম নামে দুই প্রতারককে আটক করা হয়। 

আটককৃতরা হলো লালপুর উপজেলার পানঘাটা আকসেদ কাজীর ছেলে নুরুল ইসলাম ও বড়াইগ্রাম উপজেলার মালিপাড়া এলাকার জুলফিকার গাজীর ছেলে সাইফুল ইসলাম নামে দুই প্রতারককে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ভুয়া নিয়োগ পত্র, চুক্তি নামা ও মোবাইল ফোন জব্দ করা হয়। 

উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনীতে স্টোরম্যান ও অফিস সহকারী পদে চাকরির প্রলোভনে দেখিয়ে দুজনের কাছ থেকে মোট ১৩ ল পঞ্চাশ হাজার টাকা হাতিয়ে নেয় এই দুই প্রতারক।

আটককৃতরা চাকুরী প্রত্যাশী যুবকদের চাকুরীর প্রলোভন দেখিয়ে অর্থের বিনিময়ে সেনাবাহিনীর বিভিন্ন পদে চাকুরী দেওয়ার কথা বলে কৌশলে প্রতারণার মাধমে কম্পিউটারে ইডিটিং করে কর্তৃপরে অনুমতি ছাড়া সেনাবাহিনীর মনোগ্রামসহ সিল মোহর ও স্বার ব্যবহার করে চাকুরীর ভূয়া নিয়োগপত্র তৈরী করে ভূয়া নিয়োগপত্র চাকুরী প্রত্যাশীদের কাছে প্রদান করে ল ল টাকা হাতিয়ে নিয়েছে বলে স্বীকার করে বলে জানান তিনি। পরে অভিযোগকারী দুজন বাদী হয়ে নাটোর জেলার লালপুর থানায় আটককৃতদের বিরুদ্ধে প্রতারনা মামলা দায়ের করেন।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়