• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-৯-২০২২, সময়ঃ বিকাল ০৪:৩৩
  • ৭২ বার দেখা হয়েছে

নাটোরে সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষিকার মৃত্যু

নাটোরে সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষিকার মৃত্যু

নাটোর সংবাদদাতা ►


নাটোরের বড়াইগ্রামে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় রওশন আরা (৪০) নামে এক স্কুল শিকিার মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের দোগাছি মন্ডলের মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রওশন আরা উপজেলার সাতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিকিা এবং মল্লিকপুর গ্রামের ইঞ্জিনিয়ার আহাদ আলীর মেয়ে।এ ঘটনায় নিহতের স্বামী ফিরোজ আহমেদ গুরুতর আহত অবস্থায় হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন।


পুলিশ ও স্থানীয়রা জানায় আজ সকালে রওশন আরা তার স্বামী ফিরোজ আহমেদের সাথে বড়াইগ্রাম উপজেলার জালোড়া এলাকার বাড়ি থেকে মোটরসাইকেলে করে সাতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দিকে যাচ্ছিলেন। তারা একই উপজেলার দোগাছি মন্ডলের মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে একটি ট্রাক এসে তাদের ধাক্কা দেয় এবং নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়।পরে স্থানীয়রা এসে আহত অবস্থায় তাদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিকিা রওশন আরাকে মৃত ঘোষনা করে। এঘটনায় শিকিার স্বামী ফিরোজ আহমেদ আহত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আর এঘটনায় ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে।


ঘটনার সত্যতা স্বীকার করে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, নিহতের পরিবারের প থেকে কোনো অভিযোগ না থাকায় লাশটি পোস্টমর্টেম ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়