• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১২-২০২২, সময়ঃ সকাল ১১:৪২
  • ৯৮ বার দেখা হয়েছে

নাটোরে ১৩ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

নাটোরে ১৩ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

নাটোর প্রতিনিধি ►

নাটোর শহরের বড় হরিশপুর বাইপাস এলাকায় অভিনব কায়দায় মাইক্রোবাসের ভিতরে চেম্বার তৈরী করে গাঁজা পরিবহনকালে ১৩ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ  ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন আজ সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতরাতে  নাটোর শহরের বড় হরিশপুর বাইপাস মোড়ের ১নং ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় রাজশাহী হতে আসা একটি মাইক্রোবাস আটক করে তল্লাশি চালানো হয়। মাইক্রোবাসটির ডান সাইডে প্যাড কভারের ভিতরে বিশেষ কায়দার তৈরী করা  চেম্বার হতে ১৩ কেজি ৮০০ গ্রাম শুকনো গাঁজা উদ্ধার করা হয়। এসময় আহানুর ইসলাম নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক আহানুর ইসলাম জয়পুরহাট জেলার জয়পুরহাট সদর উপজেলার চাঁদপুর এলাকার আব্দুল মজিদের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে,জব্দকৃত গাঁজা মাইক্রোবাসের ডান সাইডে প্যাড কভারের ভিতরে বিশেষ কায়দার চেম্বার তৈরী করে দেশের সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে পরিবহন করছে বলে আটক আহানুর স্বীকার করে।সে দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। এ ঘটনায় নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়