• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-১-২০২৩, সময়ঃ বিকাল ০৩:৪১
  • ৫৮ বার দেখা হয়েছে

নিখোঁজের ৪ দিন পর পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

নিখোঁজের ৪ দিন পর পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

শাহজাহান আলী মনন, সৈয়দপুর  ►

নিখোঁজের চারদিন পর আব্দুল গফুর (১৮) নামে এক যুবকের লাশ পাওয়া গেছে পুকুরে । রবিবার (১ জানুয়ারী) সকাল সাড়ে ৮ টায়  নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙালীপুর ইউনিয়নের লক্ষণপুর চরকপাড়ার জাহিদুলের পুকুর থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। 

নিহত যুবক পার্শবর্তী রংপুরের তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের মধুরামপুর পশ্চিমপাড়ার আবুল হোসেনের ছেলে। পেশায় একজন ইজিবাইক চালক। স্ত্রীকে নিয়ে সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের সিংপাড়ায় ভাড়া বাসায় থাকতো। কিছুদিন থেকে স্ত্রী ও শ্বশুড়ের সাথে বিবাদ চলছিল। এজন্য অটো চালানোও বন্ধ রেখেছিল গফুর।

গত বুধবার শহরের আদানী মোড় এলাকায় বড় বোনের বাসা হতে বের হওয়ার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। আত্মীয়স্বজনের বাড়িসহ সম্ভাব্য স্থানে খোঁজ করেও তার কোন হদিস পাওয়া যায়নি। এমতাবস্থায় নিখোঁজের চারদিন পর আজ তার লাশ পাওয়া গেলো। 

তাকে হত্যা করা হয়েছে বলে দাবী করেছে পরিবার। কারণ লাশের সাথে প্যান্টের পকেটে টাকা, জন্মনিবন্ধন সনদ, মোবাইল সিম থাকলেও তা কেউ নেয়নি। চুরি, ছিনতাইয়ের ঘটনা হলে এসব অক্ষত থাকতোনা। দূর্ঘটনায়ও এই মৃত্যু হয়নি। বরং পরিকল্পিতভাবে মেরে ফেলে লাশ গুম করতেই পুকুরের পানিতে ডুবিয়ে রাখা হয়েছে। পুলিশেরও ধারণা শ্বাসরোধে হত্যা করা হয়েছে। 

এব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্টের পর ময়না তদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়