• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-১০-২০২২, সময়ঃ বিকাল ০৫:৫১

নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে বাম জোটের বিক্ষোভ

নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে বাম জোটের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক ►

বিদ্যুতের মূল্যবৃদ্ধির পায়তারা বন্ধ ও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার দাবিতে গতকাল শনিবার বাম গণতান্ত্রিক জোট গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা শহরের ডিবি রোডের ১নং রেল গেইটে বাম জোটের সমন্বয়ক কাজী আবু রাহেন শফিউল্লাহ খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) জেলা আহবায়ক আহসানুল হাবীব সাঈদ, কমিউনিস্ট পার্টি, জেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ জেলা সভাপতি রেবতি বর্মন, সিপিবি’র জেলা সহসাধারণ সম্পাদক অ্যাড. মুরাদ জামান রব্বানী প্রমুখ।

বক্তারা, বিদ্যুতের মূল্যবৃদ্ধির ষড়যন্ত্রমূলক প্রক্রিয়া বন্ধ করার দাবি জানান। তারা বলেন, এমনিতে নিত্যপ্রয়োজনীয় অস্বাভাবিক মূল্যবৃদ্ধিও কারণে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে, তার উপর বিদ্যুতের মূল্যবৃদ্ধি করা হলে জিনিসপত্রের দাম আরেক দফা বাড়বে। এতে মানুষের দুর্ভোগ চরম আকার ধারণ করবে।

সেইসাথে বক্তারা লুটপাট-দুর্নীতি-দুঃশাসনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে জনগণের প্রতি আহবান জানান। সমাবেশে যার যার অবস্থান থেকে বিদ্যুত, জ্বালানি তেল-সারসহ দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে, জনজীবনের সংকট দূর করতে ফ্যাসিবাদী দুঃশাসনের অবসানের লক্ষ্যে আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

একইসাথে ফ্যাসিবাদী দুঃশাসনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ গণসংগ্রাম ও গণআন্দোলন গড়ে তোলার কোন বিকল্প নাই বলেও উল্লেখ করেন। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ১নং ট্রাফিক মোড়ে এসে শেষ হয়।

 

 

 

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়