• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১০-২০২২, সময়ঃ বিকাল ০৪:১১
  • ৩৭ বার দেখা হয়েছে

নীলফামারীর রামগঞ্জ বাজারে অগ্নিকাণ্ডে ১১ দোকান পুড়ে ছাই

নীলফামারীর রামগঞ্জ বাজারে অগ্নিকাণ্ডে ১১ দোকান পুড়ে ছাই

নীলফামারী প্রতিনিধি ►

নীলফামারীতে একটি বাজারে অগ্নিকান্ডে ১১টি দোকান ভষ্মিভুত হয়েছে। এতে প্রায় ২০ লাখ টাকার য়তি হয়েছে। রবিবার (২৩ অক্টোবর) সকাল সাতটার দিকে সদর উপজেলার টুপামারী ইউনিয়নের রামগঞ্জ বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

ভষ্মিভুত ব্যবসা প্রতিষ্ঠানগুলোর মধ্যে ওয়েল্ডিং, মুদি দোকান, চায়ের দোকান, হোটেল, কম্পিউটার, মোবাইল, কাপড়ের দোকান ও টেইলার্স রয়েছে। ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্স কর্মীরা পৌঁছে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে পুড়ে যাওয়া দোকানের ব্যবসায়ীরা হলেন আইনুল হক, মমিনুল ইসলাম, তাপস কুমার রায়, সাইদুল হক, সত্যেন্দ্রনাথ সরকার, রাসেল সরকার, জহুরুল ইসলাম, মিজানুর রহমান, খবির উদ্দিন মোল্লা, বারেক হোসেন ও কাল্টু।

বাজারের মালিক মোজাম্মেল হোসেন বলেন, আমার বাবা নূর ইসলামের নামে এই মার্কেট। এখানে ১৭টি দোকান ছিল। অধিকাংশ দোকানই পুড়ে ছাই হয়ে গেছে। দোকানগুলোতে কোনো কিছু বের করতে পারেনি তিগ্রস্ত ব্যবসায়ীরা। 

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স নীলফামারীর উপ-সহকারী পরিচালক এনামুল হক বলেন, প্রাথমিকভাবে জানা গেছে তাপস কুমারের টেইলার্স থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের সূত্রপাত। 

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে তার আগেই অধিকাংশ দোকান পুড়ে গেছে। তারপরও প্রায় ৫০ লাখ টাকার মালামাল উদ্ধার করা সম্ভব হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়