• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:৫৬
  • ৭১ বার দেখা হয়েছে

নয়ারহাটে ব্যবসায়ীকে জবাই করে হত্যার ঘটনায় মামলা দায়ের

নয়ারহাটে ব্যবসায়ীকে জবাই করে হত্যার ঘটনায় মামলা দায়ের

মহিমাগঞ্জ প্রতিনিধি ►  

 গোবিন্দগঞ্জের ব্যবসায়ী আব্দুর রহমান মাসুদকে জবাই করে হত্যার ঘটনায় মামলা হয়েছে। ঘটনার ২৪ ঘন্টা পর গত মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে অজ্ঞাত হত্যাকারীদের আসামী করে গোবিন্দগঞ্জ থানায় মামলা করেছন নিহতের পিতা আজিজার রহমান খট্টু।

এর আগে ঘটনার রাতেই জিজ্ঞাসাবাদের জন্য নিহত আব্দুর রহমান মাসুদের খালাতো ভাই আব্দুল মোমিনকে আটক করেছে পুলিশ। তিনি পাশর্^বর্তী শালমারা ইউনিয়নের মিরাপাড়া গ্রামের আব্দুল খালেকের পুত্র। এ দিকে মঙ্গলবার রাতে কোচাশহর ইউনিয়নের কানাইপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে নিহত আব্দুর রহমান মাসুদের দাফন সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, সোমবার (২৮ নভেম্বর) রাতে উপজেলার কোচাশহর ইউনিয়নের নয়ারহাট নামক শীতবস্ত্রের বাজারে এশার নামাজ পড়তে মসজিদে যাচ্ছিলেন। এ সময় অন্ধকার গলির মধ্যে গেলে অজ্ঞাত দূর্বৃত্তরা গলায় ছুরি মেরে হত্যা করে শীতবস্ত্র ব্যবসায়ী আব্দুর  রহমান মাসুদ (৪০)কে। কোচাশহর বাজারে ন্যাশনাল হোসিয়ারি নামের একটি কারখানায় শীতবস্ত্র উৎপাদনের কারখানার পাশাপাশি তিনি গোবিন্দগঞ্জের শামীম এন্ড শাকিল কারিগরী কলেজে ল্যাব সহকারী পদে চাকুরী করতেন। 

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন জানিয়েছেন, মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে অজ্ঞাত হত্যাকারীদের আসামী করে নিহতের পিতা হত্যা মামলা দায়ের করেছেন। হত্যান্ডের কারণ ও জড়িতদের গ্রেফতারে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়