• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৬-৯-২০২২, সময়ঃ সকাল ০৯:১২
  • ৮৬ বার দেখা হয়েছে

পঞ্চগড়ে নৌকা ডুবিতে মৃত্যের সংখ্যা বেড়ে ২৬ জনে দাঁড়িয়েছে 

পঞ্চগড়ে নৌকা ডুবিতে মৃত্যের সংখ্যা বেড়ে ২৬ জনে দাঁড়িয়েছে 

পঞ্চগড় প্রতিনিধি  ►

পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়ায় করতোয়া নদীতে নৌকা ডুবির ঘটনায় এ পর্যন্ত ২৬ জনের মরাদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। রাতেই মরদেহগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মরদেহগুলো সৎকারের জন্য জেলা প্রশাসনের প থেকে নিহতের প্রত্যেক পরিবারকে ২০ হাজার করে টাকা দেয়া হয়েছে। 

এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটকে আহবায়ক করে ৫ সদস্যের একটি তদন্ত টিম গঠন করা হয়েছে। এছাড়াও নৌকাডুবিতে হতাহতের বিষয়ে নিকটস্থ ৬নং মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ ভবনে বোদা এসিল্যান্ডকে দায়িত্ব দিয়ে একটি জরুরী তথ্যকেন্দ্র খোলা হয়েছে। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। রাতেই পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন ঘটনাস্থল পরিদর্শণ করেন। 

উল্লেখ্য, গতকাল রোববার দুপুর ২টা ২৫ মিনিটে নৌকাডুবির এ ঘটনাটি ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, নৌকাটিতে প্রায় শতাধিক যাত্রী ছিল। সনাতন ধর্মাবলম্বীদের মহালয়া উপলে মাড়েয়া আউলিয়া ঘাট হতে বোদেশ্বরী মন্দিরে যাচ্ছিল। অতিরিক্ত যাত্রী ওঠার কারণে নদীর মাঝপথে গিয়ে তীব্র স্রোতের কারণে নৌকাটি উল্টে যায়। এসময় ২৪ জনের মরাদেহ উদ্ধার করে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সদস্যরা। ২৪ জনের মধ্যে ৪ জন পুরুষ, ৮ জন মহিলা ও ১২ শিশু। এরা সবাই মাড়েয়া, শালডাঙ্গা, পাচপীর, সাকোয়া, ময়দানদীঘি ও দেবীগঞ্জ এলাকার বাসিন্দা এবং সবাই সনাতন ধর্মাবলম্বী।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়