• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১০-১-২০২৩, সময়ঃ বিকাল ০৩:২২

পত্রিকা বিক্রেতাদের মাঝে শীতবস্ত্র বিতরণ

পত্রিকা বিক্রেতাদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ►

দিনাজপুরের ফুলবাড়ী থেকে প্রকাশিত দৈনিক দেশ মা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক শিল্পপতি আনন্দ গুপ্ত’র উদ্যোগে ২৫ জন পত্রিকা হকারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ১১ টায় ফুলবাড়ী প্রেসক্লাব হলরুমে আয়োজিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক দেশ মা’র ব্যবস্থাপনা সম্পাদক শিল্পপতি আনন্দ গুপ্ত। কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ কলেজের অধ্যক্ষ মো. জিল্লুর রহমান। এতে বিশেষ হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দেশ মা সম্পাদক সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, সহ-সভাপতি সহকারী অধ্যাপক মো. আজিজুল হক সরকার, সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্লাবন শুভ ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল। এছাড়াও বক্তব্য রাখেন ফুলবাড়ী হকার্স ইউনিয়নের সভাপতি ইদ্রিস আলী, সাধারণ সম্পাদক আরজু বেগম ও কোষাধ্যক্ষ আব্দুল মোন্নাফ। 

শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয় আনুষ্ঠানিকভাবে একজন নারী হকারসহ ২৫ জন হকারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল তুলে দেন।

দৈনিক দেশ মা’র ব্যবস্থাপনা সম্পাদক শিল্পপতি আনন্দ গুপ্ত বলেন, বতর্মানে যে প্রচন্ড ও তীব্র শীতসহ শৈত্য প্রবাহ বইছে। এতে করে মানুষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হচ্ছে না। কিন্তু পত্রিকার হকার ভাই-বোনেরা তীব্র শীতকে উপেক্ষা করে শীতের মধ্যেই মানুষের কাছে পত্রিক পৌঁছে দিচ্ছেন। তীব্র শীত থেকে স্বস্তি¡ দিতেই এই কম্বল বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। আগামীতে এ উদ্যোগে অব্যাহত থাকবে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়