• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-১২-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:৩৬
  • ৬৮ বার দেখা হয়েছে

পলাশবাড়িতে কিশোরী স্বাস্থ্য সুরক্ষা ও বাল্যবিবাহ প্রতিরোধ শীর্ষক পরামর্শ কর্মশালা অনুষ্ঠিত

পলাশবাড়িতে কিশোরী স্বাস্থ্য সুরক্ষা ও বাল্যবিবাহ প্রতিরোধ শীর্ষক পরামর্শ কর্মশালা অনুষ্ঠিত

পলাশবাড়ী প্রতিনিধি  ►

‘কিশোরী স্বাস্থ্য সুরক্ষা ও বাল্যবিবাহ প্রতিরোধ’ শীর্ষক এক পরামর্শ কর্মশালা গতকাল মঙ্গলবার গাইবান্ধা পলাশবাড়ি উপজেলা টাউন হলে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়, ইউএনএফপিএ এবং পলাশবাড়ি উপজেলা প্রশাসন এই পরামর্শ কর্মশালার আয়োজন করে। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালিতে অংশ নেন জাতীয় সংসদের স্পিকার ও বিএপিপিডি’র সভাপতি ড. শিরীন শারমিন চৌধুরী এমপি। 

গাইবান্ধা-৩ (পলাশবাড়ি-সাদুল্যাপুর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতির সভাপতিত্বে পরামর্শ কর্মশালায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, পলাশবাড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, পলাশবাড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক সামিকুল ইসলাম লিপন, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, সাবেক সভাপতি আবু বকর প্রধান প্রমুখ।

কর্মশালায় নারী সংগঠনের নারী প্রতিনিধি, সরকারি-বেসরকারি বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী, এনজিও প্রতিনিধি, পৌরসভা ও ইউনিয়নের সংরক্ষিত নারী জনপ্রতিনিধি, শিক্ষিকাসহ অন্যান্যরা অংশ নেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়