• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৪-১০-২০২২, সময়ঃ বিকাল ০৩:৩৫
  • ৬৫ বার দেখা হয়েছে

পলাশবাড়ীতে প্রতারণা ও জালিয়াতি করে অর্থ উত্তোলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

পলাশবাড়ীতে প্রতারণা ও জালিয়াতি করে অর্থ উত্তোলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

পলাশবাড়ী প্রতিনিধি  ►
জাতীয় মহাসড়কের অধিগ্রহণের টাকা ছাইদার রহমান প্রতারণা ও জালিয়াতি করে উত্তোলন ও বাকি অর্থ উত্তোলন করার চেষ্টার প্রতিবাদে একটা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

বৃহস্পতিবার বিকাল ৪ টার সময় তার নিজস্ব ব্যবসায়িক ঘরে লিখিত বক্তব্য মোঃ আবুল কালাম আজাদ বলেন, গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউপির পশ্চিম গোপীনাথপুর মৌজায় মৃত আনছার আলী পুত্র ছাইদার রহমান প্রতারণা ও জালিয়াতি করে পরিবারের মা, ভাই ৪ জন ও বোন ২ জনের সাথে প্রতারণা ও জালিয়াতি করে আংশিক ১৩ ল ৯৪ হাজার ১৯৯ টাকা উত্তোলন করে নেয়। শুধু তাই নয় স্পিকার ডঃ শিরিন শারমিন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান এর স্বার জাল করে অধিগ্রহণের টাকা উত্তোলন করে। 

অবশিষ্ট টাকা একই ভাবে উত্তোলন করার জন্য জোর পায়তারা অব্যাহত রেখেছে। আমরা এ কথা জানতে পেরে ঘটনা সঠিক জেনে গাইবান্ধা জেলা প্রশাসক বরাবরে একটা লিখিত অভিযোগ দাখিল করেছি। ছাইদার রহমান একজন প্রতারক জালিয়াতকারী তাতে কোনো সন্দেহ নেই। অর্থ লোভী হোক বিনিষ্টকারী ব্যাক্তি বটে সত্য কথা প্রতিবাদ করায় আমাকে সহ অন্য ভাইবোন কে প্রাননাশের হুমকি অব্যাহত রেখেছে। তার এহেন কর্মকা-ে আমরা সঠিক ভাবে চলাফেরা করতে পারছিনা।সংবাদ সম্মেলনে সে আরো জানায় আমাদের টাকা উদ্ধারসহ এবং বাকি টাকা যাতে আর উত্তোলন না করতে পারে, স্পিকার মন্ত্রীর স্বার জালের সঠিক তদন্ত আপনারাসহ প্রশাসনের আন্তরিক সহযোগিতা কামনা করছি। 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদএর মা আমিনা বেওয়া, বোন হালিমা ও শেফালী, ভাই আবদুস্সালাম, আবু সাইদ, আবদুস সাত্তার, ভগ্নিপতি বাবলু মিয়াসহ অন্যান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। আমিনা বেওয়া বলেন, ছাইদার রহমান স্বার জাল করে টাকা উত্তোলন করে আমাদের সকলকে বঞ্চিত করেছে। আমরা সাংবাদিক এ-র মাধ্যমে সঠিক তদন্ত দাবি করে প্রতারক জালিয়াত কারী ছাইদারের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়