• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১২-২০২২, সময়ঃ দুপুর ০১:১৯
  • ৫৮ বার দেখা হয়েছে

পলাশবাড়ী কালিবাড়ি হাটে আগুন ৮ গোডাউন-দোকান পুড়ে ছাই

পলাশবাড়ী কালিবাড়ি হাটে আগুন ৮ গোডাউন-দোকান পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক ►

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী কালিবাড়ী হাটে অগ্নিকান্ডে ৮টি গোডাউন-দোকান পুড়ে ছাই হয়েছে। এতে অন্তত: ৭ কোটি টাকার ক্ষতি হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে  ফায়ার সির্ভিসের ৩টি ইউনিট টানা ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে সকাল সাড়ে ৮টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফজরের নামাজে যাওয়ার সময় কালিবাড়ীহাটের ওই মার্কেটের আলআমিনের চালের আড়তে আগুন দেখতে পান মুসুল্লিরা। মুহুতর্তে তা পুরো মার্কেটে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে  এসে উদ্ধার তৎপরতা চালায় ফায়ার সার্ভিস কর্মীরা। এরমধ্যে মার্কেটের ৮টি দোকান-গোডাউন সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়।

পলাশবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মশিউর রহমান জানান, গাইবান্ধা, গোবিন্দগঞ্জ ও পলাশবাড়ী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট টানা তিন ঘন্টা চেষ্টা চালিয়ে সকাল সাড়ে ৮ টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি আরো জানান, এই মুহুর্তে অগ্নিকান্ডের কারণ নিশ্চিত হওয়া যায়নি। তবে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

ক্ষতিগ্রস্ত দোকানগুলো হলো, আল-আমিনের চালের আড়ৎ, রঞ্জুর ঔষধের দোকান-গুদাম, আলমের ক্রোকারীজের দোকান, সাঈদের হার্ডওয়্যার গুদাম, ছামছুলের কাপড়ের দোকান, আ: জব্বার ও আলআমিন নামে অপর একজনের চানাচুর বিস্কুটের গুদাম। সবমিলে অন্তত: ৭ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।

 

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়