• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-১২-২০২২, সময়ঃ বিকাল ০৩:৩৭
  • ৬৫ বার দেখা হয়েছে

পার্বতীপুরে ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় চার জন আহত

পার্বতীপুরে ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় চার জন আহত

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি ►

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের নির্বাচন পরবর্তী সহিংসতায় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব  মোজাফফর হোসেনসহ চার জন গুরুতর আহত হয়েছেন। আহতের মধ্যে ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 


শনিবার (৩১ ডিসেম্বর) সকালে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ঝাউপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। জানা গেছে, পার্বতীপুর উপজেলার ৪ নম্বর পলাশবাড়ী ইউনিয়নের নির্বাচন গত ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার পদে বিজয়ী হয়। তার নিকটতম প্রতিদ্বন্দী নির্বাচনে পরাজিত হওয়ায় ক্ষিপ্ত হয়ে আনোয়ার হোসেনের পক্ষের লোকজনকে নানাভাবে হুমকি-ধুমকি দেওয়া ছাড়াও তাদের উপর সহিংস হামলা চালাচ্ছে।

এরই ধারাবাহিকতায় শনিবার সকালে ঝাউপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোজাফফর হোসেন (৬৬) ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের লোকজন অর্তকিত ভাবে তার উপর হামলা চালায়।

এসময় তাকে রক্ষা করতে এগিয়ে আসে একই এলাকার শরিফ আহাম্মেদ (২৩), আবেদুর রহমান (৩৭) ও মঞ্জুরুল ইসলাম (৩৭)। হামলাকারীরা সংঘবদ্ধভাবে তাদের উপরে চড়াও হয় এবং বেধরক মারপিট করে। ফলে ঘটনাস্থলেই উল্লেখিত ব্যক্তিরা গুরুতর ভাবে আহত হয়। পরে আহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোজাফফর হোসেন, শরিফ আহাম্মেদ ও আবেদুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

আজ শনিবার দুপুরে মোজাফফর হোসেনের পুত্র মোস্তাক আহাম্মেদ জানান, আমার বাবাসহ আমার পরিবারের সদস্যরা বিজয়ী ইউপি সদস্যের পক্ষে কাজ করায় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে। 

এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানা পুলিশকে অবহিত করা হয়েছে। তিনি ঘটনার নিরপেক্ষ তদন্ত দাবী করে দোষী ব্যক্তিদের শাস্তির জোর দাবী জানান। এ ব্যাপারে যোগাযোগ করা হলে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়