• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-১০-২০২২, সময়ঃ বিকাল ০৪:২৫
  • ৫৫ বার দেখা হয়েছে

পার্বতীপুরে করতোয়া নদীর উপর সেতু নির্মাণ কাজের উদ্ধোধন

পার্বতীপুরে করতোয়া নদীর উপর সেতু নির্মাণ কাজের উদ্ধোধন

এম এ জলিল সরকার, পার্বতীপুর ► 

দিনাজপুরের পার্বতীপুরে করতোয়া নদীর উপর সেতু নির্মাণ কাজের উদ্ধোধন করা হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে বেলাইচন্ডি ইউনিয়নের কুঠিপাড়া পাইকপাড়া হতে গুড়াতিপাড়া যাওয়ার রাস্তায় করতোয়া নদীর উপর সেতু নির্মাণ কাজ উদ্ধোধন করেন পার্বতীপুর-ফুলবাড়ী এলাকার সাংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার। 

পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ ইসমাঈলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- পার্বতীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম প্রামাণিক। এ সময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইসচেয়ারম্যান আমিরুল মোমিনীন, উপজেলা ত্রাণ ও বাস্তবায়ন কর্মকর্তা শফিউল ইসলাম, উপ-সহকারি প্রকৌশলী দুলাল কুমার কুন্ডু ও অফিস সহকারি মো: রাসেল মন্টু প্রমুখ। 

উপজেলা ত্রাণ ও বাস্তবায়ন প্রকল্প সুত্রে জানা গেছে- বার্ষিক উন্নয়ন কর্মসূচির ২০২১-২০২২ অর্থবছরে গ্রামীণ রাস্তায় ১৫ মিটার দৈর্ঘ সেতু নির্মাণ শীর্ষক প্রকল্পের আওতায় ৭৪ লাখ ৪৪ হাজার ৪৪৭ টাকা ব্যয়ে করতোয়া নদীর উপর এ সেতু নির্মাণ করা হচ্ছে। এটি বাস্তাবায়ন করছেন দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর। সেতু নির্মাণের কাজ পেয়েছেন দিনাজপুর সদর চাউলিয়াপট্টির মের্সাস আলী টিম্বার।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়