• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-১২-২০২২, সময়ঃ বিকাল ০৩:০১
  • ১০৭ বার দেখা হয়েছে

পার্বতীপুরে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড এর উদ্বোধন

পার্বতীপুরে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড এর উদ্বোধন

পার্বতীপুর প্রতিনিধি ►

দেশব্যাপী বিজ্ঞান সচেতনতা সৃষ্টি এবং শিশু, কিশোর ও তরুণদের মধ্যে প্রযুক্তিগত উদ্ভাবনী চেতনা বিকাশের লক্ষ্যে পার্বতীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পর্যায়ে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং “ইন্টারনেট আসক্তির ক্ষতি” প্রতিপাদ্যকে সামনে রেখে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড-২০২২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

আজ শনিবার বেলা সাড়ে ১১টার সময় কেন্দ্রীয় বাস টার্মিনাল চত্বরে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামাণিক, বিশেষ অতিথি ছিলেন পার্বতীপুর পৌরসভার নবাগত মেয়র মোঃ আমজাদ হোসেন। 

এছাড়াও আরো উপস্থিত ছিলেন পার্র্বতীপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহমাদুল হাসান, বেলাইচন্ডি ইউনিয়নের চেয়ারম্যান কৃষিবিদ নুর মোহাম্মদ রাজা, মন্মথপুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়াদুদ সরকার, চন্ডিপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান, উপজেলা কৃষি অফিসার রাকিবুজ্জামানসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও শিক্ষার্থীরা। অনুষ্ঠান শেষে অতিথিরা শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা পরিষদের দপ্তরের উদ্ভাবনী স্টল পরিদর্শন করেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পার্বতীপুর উপজেলার নির্বাহী অফিসার মুহাম্মদ ইসমাঈল।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়