• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৪-১১-২০২২, সময়ঃ বিকাল ০৫:৫২
  • ১৬০ বার দেখা হয়েছে

পার্বতীপুরে বালিকা বিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয়ের দ্বি-তল ও একাডেমিক ভবন উদ্বোধন 

পার্বতীপুরে বালিকা বিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয়ের দ্বি-তল ও একাডেমিক ভবন উদ্বোধন 

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি ►

দিনাজপুরের পার্বতীপুর শহরের প্রাণকেন্দ্রে আজ সোমবার) দুপুরে বালিকা বিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয়ের নির্মিত দ্বি-তল ভবন ও একাডেমিক ভবন উদ্বোধন করেন সাবেক মন্ত্রী ও এলাকার সংসদ সদস্য অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার। এরপর এক আলোচনা সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রজব আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য বলেন, পৃথিবী এখন প্রতিযোগিতার, লাখ লাখ বিদ্যালয় আছে লাখ লাখ শিক্ষকও আছে, চাই কোয়ালিটি এডুকেশন। 

তিনি অধ্যয়নরত বালিকাদের উদ্দেশ্যে বলেন, এমন একজন মা হতে হবে যেন সন্তানদের প্রাইভেট-কোচিং প্রয়োজন না হয়। তার এক কন্যার জন্য দেশ এখন উন্নয়নের রোল মডেল। এ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নব নির্বাচিত পৌর মেয়র আমজাদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনিন মোমিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুল হক প্রধান, উপজেলা আ'লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক সরদার, পৌর আ'লীগের সভাপতি মোশারফ হোসেন সমাজ, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক এবং শিক্ষক সাংবাদিক মুসলিমুর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুর রহমান।

আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীরা নাচ-গান সহ ডিসপ্লে প্রদর্শন করে। এর আগে প্রধান অতিথি নানা ইভেন্টে জয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার ও ক্রেষ্ট তুলে দেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়