• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১০-১১-২০২২, সময়ঃ বিকাল ০৫:৩৪
  • ৯৪ বার দেখা হয়েছে

পীরগঞ্জে যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনায় ৩ জন গ্রেফতার        

পীরগঞ্জে যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনায় ৩ জন গ্রেফতার        

পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধি ►

রংপুর-ঢাকা মহাসড়কে পীরগঞ্জ সীমানায় যাত্রীবাহী কোচে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে পীরগঞ্জ থানা পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে লুন্ঠিত কিছু মালামাল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো নওগাঁ জেলার রাণীনগর উপজেরার বিলকৃষ্ণপুর গ্রামের জমিন সর্দার এর পুত্র রেজাউল করিম (৩২), মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলার বেড়াডাংগা গ্রামের চানমিয়ার পুত্র খোরশেদ আলী (৪৫) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বড়শিমুলতলা গ্রামের মৃত্য হবু সরকারের পুত্র জহরুল সরকার (৩৫)।

পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেন জানান, গত ৮ নভেম্বর রাতে ঢাকা থেকে পঞ্চগড় গামী জাহেদা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১১-৭৬৭২) চান্দুরা থেকে যাত্রীবেশে উঠে সংঘবদ্ধ একটি চক্র গাইবান্ধার গোবিন্দগঞ্জ অতিক্রম করার পর ৬ জন ডাকাত বাসের ড্রাইভার সুমন মিয়া কে ছুরিকাঘাত করে বাসের নিয়ন্ত্রণ নিয়ে নেয়। এরপর যাত্রীদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছে থাকা নগদ ৭৯ হাজার ৭’শ টাকা, ১২ টি মোবাইল, ২ টি হ্যান্ড ব্যাগ এবং পাঁচ আনা ওজনের স্বর্ণের কানের দুল লুঠে নেয়। বাসটি পীরগঞ্জ উপজেলঅৈ সীমানায় বিটিসি মোড় সংলগ্ন চকশোলাগাড়ী পৌছিলে ডাকাতরা বাস থামিয়ে  নির্বিঘ্নে নেমে পড়ে। যাবার সময় তারা বলে যে,  তাদের কাছে বোমা আছে এবং যাত্রীরা চিৎকার করলে তাদের গাড়িতে বোমা মারা হবে। পুলিশ জানতে পেরে পরে বাসটি থানায় নিয়ে আসে । এ ঘটনায় জাহেদা বাসের ম্যানেজার আপেল মাহমুদ বাদী হয়ে অজ্ঞাতনামা ডাকাতদের আসামী করে পীরগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।

পীরগঞ্জ থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার ভোরে পীরগঞ্জের চতরা ইউনিয়ন কাটাদুয়ার সংলগ্ন হলদিবাড়ী এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত আসামীদের গ্রেফতার করে। এ সময় এদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৫ টি ছুরি, লুন্ঠিত নগদ ১৯৫০ টাকা এবং ৪ টি মোবাইল উদ্ধার করে। গ্রেফতারকৃতরা বর্তমানে জেলহাজোতে। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়