• মাধুকর প্রতিনিধি
  • ৬ মাস আগে

পীরগাছায় ঘাঘটে ভাসছিল জুটমিল শ্রমিকের লাশ

পীরগাছায় ঘাঘটে ভাসছিল জুটমিল শ্রমিকের লাশ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি ►

রংপুরে পীরগাছায় ঘাঘট নদী থেকে খায়রুল ইসলাম (৫৫) নামে এক জুটমিল শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।  শনিবার সকালে উপজেলার পারুল ইউনিয়নের সৈয়দপুর এলাকায় কুড়ার পাড় সংলগ্ন ঘাঘট নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত খায়রুল ইসলাম পাশের মিঠাপুকুর উপজেলার ভাংনী  ইউনিয়নের বেদগাড়া এলাকার আবুল হোসেনের ছেলে।

পুলিশ  ও পরিবার সূত্রে জানা যায়, খায়রুল ইসলাম ও তার  দ্বিতীয় স্ত্রী মছিরন নেছা পীরগাছা উপজেলার চৌধুরানীস্থ একটি জুট মিলে কাজ করতেন। জুট মিলের পাশেই একটি ঘর ভাড়া নিয়ে বসবাস করতেন তারা।

শনিবার  সকালে সৈয়দপুর এলাকায় কুড়ার পাড় সংলগ্ন ঘাঘট নদীর মধ্যস্থলে খায়রুল  ইসলামের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের ছোট ভাই ছাইফুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় স্ত্রীকে শ্বশুর বাড়িতে পাঠাতে অটোরিকশায় তুলে দেন খায়রুল। পরে রাতে নিজেও যাওয়ার কথা ছিল তার। কিন্তু সকালে ঘাঘটে লাশ মিলল। এতো দূরে তার লাশ আসাটা রহস্যজনক।

পীরগাছা থানার ওসি মাসুমুর রহমান বলেন, খায়রুল ইসলাম নেশাগ্রস্ত ছিল। নেশা  করে নদী পাড় হওয়ার সময় এমন ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি ইউডি মামলা করা হয়েছে । মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়