• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-১০-২০২২, সময়ঃ বিকাল ০৫:৫০
  • ৭৯ বার দেখা হয়েছে

পীরগাছায় মাদরাসা যাওয়ার পথে নিখোঁজ, ৩ দিনেও মেলেনি সন্ধান

পীরগাছায় মাদরাসা যাওয়ার পথে নিখোঁজ, ৩ দিনেও মেলেনি সন্ধান

পীরগাছা (রংপুর) প্রতিনিধি ►

রংপুরের পীরগাছায় বাড়ি থেকে মাদরাসায় যাওয়ার পথে সোহরাব ইসলাম(১৩) নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। এ ঘটনার তিন দিনেও সন্ধান মেলেনি তার। এবিষয়ে পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ সোহরাব ইসলাম(১৩) রংপুরের পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নের কাবিলাপাড়া গ্রামের ইউনুছ আলীর ছেলে। সে উপজেলার মনুরছড়া মদিনাতুল উলুম হাফিজি ও কওমী মাদরাসার নুরানী বিভাগের ছাত্র।

সোহরাব ইসলামের বড় ভাই শহিদুল ইসলাম বলেন, গত বুধবার বিকেলে মাদরাসা যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় সোহরাব। এরপর এখন পর্যন্ত সে বাড়ি কিংবা মাদরাসায় ফিরে আসেনি।

তিনি আরও বলেন, তার ছোট ভাই সোহরাব ইসলাম এর আগে মাদরাসা ছাড়া একা অন্য কোথাও যায়নি। সে তেমন পথ ঘাট ভালভাবে চেনে না। মাদরাসা যাওয়ার পথে নিখোঁজের পর আর ফিরে না আসায় আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজ নেওয়া হয়েছে। তবে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ সোহরাব ইসলামের গায়ের রং উজ্জ্বল, উচ্চতায় ৪ফুট ৩ ইঞ্চি। তার মুখমণ্ডল গোলাকার, চুল কাল ও ছোট। পরণে ছিলো সাদা রঙের পাঞ্জাবী পায়জামা। সঙ্গে ছিলো কালো স্কুল ব্যাগ।

সোহরাব ইসলামের সন্ধান চেয়ে শুক্রবার পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। কেউ কোথাও তাকে দেখলে বা সন্ধান পেলে পীরগাছা থানায় যোগাযোগ করতে অনুরোধ করেছেন সোহরাব ইসলামের বড় ভাই শহিদুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়