• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২-১-২০২৩, সময়ঃ বিকাল ০৫:১৬
  • ৬৬ বার দেখা হয়েছে

প্রকল্প পরিদর্শনে সাংসদ শামীম

প্রকল্প পরিদর্শনে সাংসদ শামীম

সুন্দরগঞ্জ প্রতিনিধি ► 

গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী গত তিন দিন ধরে কন কনে ঠান্ডা ও ঘণ কুয়াশায় ঢাকা রাজপথ ভেদ করে মোটরসাইকেল যোগে উপজেলার বামনডাঙ্গা, সোনারায়, সর্বানন্দ ইউনিয়নের বিভিন্ন প্রকল্পের কাজ পরিদর্শন করেছেন। 

সাংসদ শামীমের দেয়া শিক্ষা প্রতিষ্ঠান স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিমখানা, হাফিজীয়াখান, ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মন্দির, শশাণ, ও রাস্তাঘাটের প্রকল্পের কাজ ঘুরে ফিরে দেখেন। তিনি গ্রামের অসহায় মানুয়ের খোঁজ খবর নেন এবং সকল স্তরের মানুষের সাথে মতবিনিময় করে।

এ সময় তার সাথে ছিলেন উপজেলা জাতীয় পাটির সিনিয়র সহ-সভাপতি আনছার আলী সরদার, সাধারন সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, বামনডাঙ্গা ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি রেজাউল ইসলাম রেজা, সাধারন সম্পাদক ইসমাইল হোসেন মুক্তি, সর্বানন্দ ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি মশিউর রহমান, বিভিন্ন প্রকল্পের সভাপতিসহ উপজেলা, ইউনিয়ন জাতীয় পাটি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ। এছাড়া তিনি গত শনিবার ও রোববার রাতে ধোপাডাঙ্গা ইউনিয়নে হিন্দু সম্প্রদায়ের লীলাকীর্তন, বামনডাঙ্গা ইউনিয়নের একাধিক তাফসীর মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন। 

সাংসদ শামীম বলেন তাঁর ব্যক্তিগত বরাদ্দের দেয়া প্রকল্পের কাজ সমুহ পরিদর্শন করেন তিনি। এছাড়া বিভিন্ন গ্রামের সমস্যা সমাধানের জন্য জমা পড়া আবেদন সমুহ তিনি নিজে পরিদর্শন করে তার গুরুত্ব বিবেচনায় পরবর্তী প্রকল্পের বরাদ্দ দেয়ার সিদ্ধান্ত গ্রহন করেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়