• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-১২-২০২২, সময়ঃ সকাল ১০:২৪

প্রধান প্রতিদ্বন্দ্বী দুই মেয়র প্রার্থীরই বিজয়ের আশা

প্রধান প্রতিদ্বন্দ্বী দুই মেয়র প্রার্থীরই বিজয়ের আশা

রংপুর সংবাদদাতা ►

রংপুর নগরীর শান্তিবাগে জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফার বাসা। সোমবার দুপুরে নগরীর নিত্য যানজট ঠেলে তাঁর বাসায় যাওয়ার পর দেখা গেল, দলীয় কর্মী-সমর্থকে ঠাসা তাঁর বাসার আঙিনা। মোস্তফা কান্ত, আছেন বিশ্রামে। একটু পর বের হয়ে সমকালকে বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন চান। আমরাও শান্তিপূর্ণ ভোট প্রত্যাশা করি। তবে ভোট চুরির চেষ্টা করা হলে সাধারণ ভোটাররাই প্রতিরোধ করবে।

প্রতি কেন্দ্রে আমাদের ১০০ করে কর্মী পাহারায় থাকবে। বস্তি বা গ্রামাঞ্চলে প্রতিপ টাকা বিলিয়ে ভোট কেনার চেষ্টা করছে। তার পরও লাঙ্গলকে কেউ ঠেকাতে পারবে না।'

তিনি বলেন, মেয়র হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে সব দলকে সমান গুরুত্ব দিয়েছি। এ কারণে দলমত নির্বিশেষে সবার ভোট আমি প্রত্যাশা করছি। এমনকি বিএনপি ভোটে অংশ না নিলেও তাদের ভোট লাঙ্গলে পড়বে বলে আশা মোস্তফার।

নির্বাচনে ভোট গ্রহণ ও ফল ঘোষণায় কোথাও কেউ অনিয়মের চেষ্টা করলে তা প্রতিহতের ঘোষণা দেন তিনি। সদ্য সাবেক এই মেয়র বলেন, লাঙ্গলের পে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আগের নির্বাচনের চেয়ে আরও বেশি ভোটের ব্যবধানে লাঙ্গল জয়ী হবে। কারণ, আমি পাঁচ বছরে উন্নয়নমূলক কাজের পাশাপাশি জনগণের প্রতিনিধি হিসেবে তাঁদের সঙ্গে থেকে আস্থাভাজন হতে পেরেছি।

নগরীর জিএল রায় রোডের ডুয়ার্স লেনের বাসার ভেতরে বসে দুপুরে ভোটের হিসাব কষছিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া। ভোটের প্রসঙ্গ তুলতেই তিনি বলেন, রংপুরের মানুষ নৌকা মার্কায় ভোট দিতে উদগ্রীব হয়ে আছে। কেননা, তারা বুঝতে পেরেছে নগরবাসীর ভাগ্য উন্নয়নের মার্কা নৌকা। রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ঐক্যবদ্ধ। তাদের সবার সহযোগিতা ও রংপুরের সাধারণ মানুষের দোয়া ও সমর্থন নিয়ে এবার নৌকা মার্কারই জয় হবে।

ডালিয়া বলেন, আমার আনন্দ একটাই- ৩০ বছর ধরে লাঙ্গলের দুর্গ রংপুরে নৌকায় ওঠার স্বপ্ন দেখছি আমরা। এরশাদ লাইটপোস্টকে ভোট দিতে বললে তারই জয় হতো। এখন সেই অবস্থা নেই। উন্নয়নের চাকা সচল রাখতে রংপুর নগরবাসী এবার নৌকায় ভোট দেবেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়