• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-১২-২০২২, সময়ঃ বিকাল ০৩:৩৩
  • ৪৪ বার দেখা হয়েছে

ফলিয়া পুলবন্দি দাখিল মাদ্রাসার ৪তলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের উদ্ধোধন

ফলিয়া পুলবন্দি দাখিল মাদ্রাসার ৪তলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের উদ্ধোধন

নিজস্ব প্রতিবেদক ►

গাইবান্ধা জেলা পরিষদের অধিনে প্রায় ৭০ লাখ টাকা ব্যয়ে গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের ফলিয়া পুলবন্দি দাখিল মাদ্রাসার ৪তলা একাডেমিক ভবনের নির্মাণ কাজ শুরু করা হয়েছে। 

আজ মঙ্গলবার জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি এবং জেলা পরিষদের চেয়ারম্যন আবু বকর সিদ্দিক একতলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এসময় জেলা পরিষদের নির্বাহী প্রধান আব্দুর রউফ তালুকদার,  সহকারী প্রকৌশল সিরাজুল ইসলাম, মাদ্রাসার সভাপতি মো.আব্দুল মান্নান মিয়া, অধ্যক্ষ আব্দুল লতিফ মিয়া, বীর মুক্তিযোদ্ধা মাজু মিয়া, নান্টু মিয়া, ফরিদ মিয়া, রেজাউল করিম, জোসনা বানু, রেজাউল ইসলাম, মফিজল হক সরকার ও শাহিনা আক্তারসহ জেলা ও শহর আওয়ামী লীগ, যুব লীগ ও ছাত্র লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হুইপ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখেছেন দেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে বিশে^র অংশিদার হবে। তিনি বলেন, এই ধারাবাহিকতায় দেশের উন্নয়নের ধারা অব্যহত রয়েছে। ইতিমধ্যে উন্নয়নশীল দেশের স্বীকৃতি লাভ করেছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুগ উপযোগী শিক্ষা বাস্তবায়নের মাধ্যমে মানব সম্পদের উন্নয়ন ও যুব সমাজের উন্নয়নসহ কর্মসংস্থানের দিক বিবেচনা করে দেশ এখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়