• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৬-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:৩৫
  • ৯৯ বার দেখা হয়েছে

ফুটবলার শাহাবুলের বাঁচার আকুতি

ফুটবলার শাহাবুলের বাঁচার আকুতি

সুন্দরগঞ্জ প্রতিনিধি ►

শাহাবুল আলম, বয়স ৬২ বছর। একসময় ফুটবল খেলোয়াড় হিসেবে ব্যাপক নাম-ডাক ছিলো তার। নির্ভরতার ডিফেন্ডার হিসেবে মাঠ কাঁপাতেন তিনি। শক্তিশালী প্রতিদ্বন্দী দলের বিরুদ্ধে লড়াই করে ছিনিয়ে এনেছেন অসংখ্যা জয়। কিন্তু সেই দুর্দান্ত ক্রিড়া সংগঠক শাহাবুল আলম এখন মরণব্যাধি ক্যান্সারের সাথে লড়াই করছেন। জীবন মরণ সন্নিকটে দাড়িয়ে এই ফুটবলার। বাঁচার আকুতি তার। 
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ গ্রামের নুরুজ্জামানের ছেলে শাহাবুল। তিনি বর্তমানে রাজধানীর বনানী জেনারেল হাসপাতালে ডাক্তার আনিছুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

শাহাবুল আলম বামনডাঙ্গা ফুটবল একাদশের নিয়মিত খেলোয়াড় এবং নির্ভরযোগ্য ডিফেন্ডার হিসেবে আশি ও নব্বই'র দশকে গাইবান্ধা-রংপুরসহ উত্তরাঞ্চরের বিভিন্ন এলাকায় খেলতেন। মাঠ কাঁপানো খেলোয়াড় শাহাবুল আলম পাকস্থলী ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী। তাঁর উন্নত চিকিৎসার জন্য প্রায় দশ ল টাকার প্রয়োজন। কিন্তু কৃষি নির্ভর পরিবারের পে তা ব্যয়ভার বহন করা অসম্ভব। অসুস্থ শাহাবুল আলমকে বাঁচাতে সমাজের উচ্চবিত্ত ও মহানুভব মানুষের সহায়তা একান্ত প্রয়োজন।

তাকে সহযোগিতা করতে- ফাতেমাতুজ জোহরা তাসমিন (তার মেয়ে), ০১৭১১০৮৪৩৬৩ (বিকাশ পারসোনাল), সঞ্চয়ী হিসাব নম্বর- ৭০১৭৩২৬৫৫০২৮৪ ডাচ্ বাংলা ব্যাংক বামনডাঙ্গা শাখায় যোগাযোগ করতে জোর দাবি জানিয়েছেন তার পরিবার।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়