• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-১২-২০২২, সময়ঃ সকাল ১১:৩০

ফুলছড়িতে অটোবাইকের চাপায় এক শিশুর মৃত্যু

ফুলছড়িতে অটোবাইকের চাপায় এক শিশুর মৃত্যু

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি ►

গাইবান্ধার ফুলছড়িতে নানার বাড়িতে বেড়াতে এসে ভাপাপিঠা খেতে গিয়ে অটো বাইকের চাপায় রাদিয়া আকতার (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে ফুলছড়ি-গাইবান্ধা রাস্তার উদাখালী ইউনিয়নের বোচারবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাদিয়া আকতার তার বাবা-মার সাথে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ভোরে ঢাকা থেকে ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের বোচারবাজারে নানার বাড়িতে আসেন। নানার বাড়িতে পৌঁছেই বাবা আবু সাঈদের সাথে ভাপাপিঠা খেতে বাড়ির সাথে রাস্তার পার্শ্বের ভাপাপিঠার দোকানে যায়। শিশু রাদিয়া আকতার পিঠা না নিয়েই রাদিয়া আকতার (৮) সড়ক অতিক্রম করার জন্য দৌড় দিলে গাইবান্ধাগামী একটি অটো বাইকের সাথে সজোরে ধাক্কা লাগে। এপর্যায়ে সে অটো বাইকের চাকার নিচে চাপা পড়ে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে দুর্ঘটানার কবলে পড়া অটো বাইকে করেই চিকিৎসার উদ্দেশ্যে গাইবান্ধা সদর হাসপাতালে নেওয়ার পথিমধ্যে মারা যায় রাদিয়া আকতার। রাদিয়ার নানা এনছার আলী জানান, তার নাতনী আজ (বৃহস্পতিবার) সকালে মামার বিয়ে খাওয়ার জন্য তাদের বাড়িতে আসে। ভাপা পিঠা খেতে রাস্তায় গেলে অটো বাইকের সাথে ধাক্কা লেগে অটো বাইকের নিচে চাপা পড়ে মারা যায় সে। নিহত রাদিয়া আকতারের বাড়ি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ি এলাকায়। তার পিতার নাম আবু সাঈদ।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী বলেন, ‘অটো বাইকের চাপায় শিশু নিহত হওয়ার ঘটনা জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।’

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়