• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:১৩
  • ১০৪ বার দেখা হয়েছে

ফুলছড়িতে জাতীয় যুব দিবস পালিত

ফুলছড়িতে জাতীয় যুব দিবস পালিত

ফুলছড়ি প্রতিনিধি  ►

"প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে গাইবান্ধার ফুলছড়িতে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, প্রশিক্ষণ সনদ ও গাছের চারা বিতরণ এবং বেকার যুবদের মাঝে যুব ঋণের চেক বিতরণ। 

ফুলছড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার (১ নভেম্বর) উপজেলা পরিষদ সম্মেলন কে ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জি. এম সেলিম পারভেজ, উপজেলা কৃষি অফিসার মিন্টু মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জমনোয়ারা বেগম মেরী, উপজেলা যুব উন্নয়ন অফিসার তাজুল ইসলাম আলবেরুনী, সহকারী উপজেলা যুব উন্নয়ন অফিসার বিদ্যুৎ কুমার বিশ্বাস, আত্বকর্মী কামরুজ্জামান লেবু প্রমুখ।

পরে প্রশিক্ষিত যুবদের মাঝে প্রশিক্ষণ সনদ, গাছের চারা ও বেকার যুবদের মাঝে যুব ঋণের চেক বিতরণ করা হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, যুব সমাজকে সামাজিক কাজে অগ্রসর হতে হবে। কারণ যুবরাই বদলে দিতে পারে একটি সমাজের চিত্র। তাই যুব সমাজের উচিত দেশের কাজে নিজেকে নিয়োজিত করা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়