• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-১১-২০২২, সময়ঃ বিকাল ০৫:২৬
  • ১৭৪ বার দেখা হয়েছে

ফুলছড়িতে তিন পুলিশকে মারপিটের ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে মামলা

ফুলছড়িতে তিন পুলিশকে মারপিটের ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে মামলা

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি  ►

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার চরাঞ্চলে আসামী ধরতে গিয়ে পুলিশের উপর হামলা ও মারপিটের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। 

ফুলছড়ি থানার এসআই মোবারক হোসেন জানান, গত রোববার (৬ নভেম্বর) রাতে তার নেতৃত্বে ফুলছড়ি থানার একদল পুলিশ উপজেলার ফজলুপুর ইউনিয়রে শাপলা বাজারে আদালতের গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী ও স্থানীয় ইউপি সদস্য আফছার আলীর ছেলে আব্দুল মালেককে গ্রেফতার করতে যায়। পুলিশ তাকে হাতে নাতে গ্রেফতার করে হ্যান্ডক্যাপ লাগিয়ে থানায় নিয়ে আসার জন্য নদীর ধারে চলে আসে। 

এসময় গ্রেফতারকৃত আসামী আব্দুল মালেকের পরিবারের লোকজন বাধা দেয়। বাকবিতন্ডার একপর্যায়ে তারা পুলিশের উপর চড়াও হয় ও মারপিট করে। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়। অবস্থা বেগতিক দেখে পুলিশ হ্যান্ডক্যাপ খুলে আসামীকে ছেড়ে দিতে বাধ্য হয়। 

ইউপি সদস্য আফছার আলী বলেন, ‘সাদা পোশাকে পুলিশ আসামী ধরতে আসায় স্থানীয় লোকজন অপহরণকারী ভেবে বাধা দিয়েছিল। পরবর্তীতে তারা ফুলছড়ি থানার পুলিশ বলে আমাদেরকে জানায়। তিনি বলেন, পুলিশ যে মামলায় আব্দুল মালেককে গ্রেফতার করতে চেয়েছিল, সেই মামলায় তিনি জামিনে আছেন। একারণে পুলিশ আব্দুল মালেককে ছেড়ে দিয়েছে। জোর করে আসামী ছিনিয়ে নেয়া হয়নি।’

এব্যাপারে ফুলছড়ি থানার ওসি (তদন্ত) আব্দুল আজিজ বলেন, পুলিশের কাজে বাধা প্রদান ও পুলিশকে মারপিটের অভিযোগে এস.আই মোবারক হোসেন বাদী হয়ে সোমবার রাতে ২৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা একটি দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।  
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়