• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৫-১১-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:০১
  • ৭৫ বার দেখা হয়েছে

ফুলছড়িতে মমতা প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করলেন ইউএনও

ফুলছড়িতে মমতা প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করলেন ইউএনও

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি  ►

গাইবান্ধার ফুলছড়িতে ২ হাজার ৩শ' জন মাকে গর্ভকালীন সেবা দেওয়াসহ ৯১ জন মায়ের নরমাল ডেলিভারি ও ৬'শ জন মাকে প্রসব পরবর্তী সেবা প্রদানকারী মমতা প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করেছেন ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমান। 

সেভ দ্যা চিলড্রেন ও কইকা নামক আন্তর্জাতিক সংস্থার আর্থিক সহায়তায় বেসরকারি সংস্থা এসকেএস ফাউণ্ডেশন কর্তৃক বাস্তবায়িত উপজেলার উড়িয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে মমতা প্রকল্পের মাধ্যমে গৃহীত কার্যক্রমগুলো শনিবার (০৫ নভেম্বর) তিনি পরিদর্শন করেন। 

এসময় উপস্থিত ছিলেন এসকেএস ফাউণ্ডেশনের সহকারী পরিচালক খন্দকার জাহিদ সরওয়ার সোহেল, উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কামাল পাশা, মমতা প্রকল্পের সমন্বয়কারী বাহারাম খাঁন, উপজেলা কো-অর্ডিনেটর শাহ মো. হারুন অর রশিদ, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ আলম যাদু, পরিবার পরিকল্পনা পরিদর্শক আক্তারুজ্জামান প্রমুখ।

প্রকল্পটি ফুলছড়ি উপজেলায় মা ও শিশু মৃত্যুর ঝুঁকি কমানোর লক্ষ্যে কাজ করছে। যা এসডিজি’র লক্ষ্য অর্জনে ভুমিকা পালন করছে এবং নিরাপদ প্রসব নিশ্চিত সহ জনসচেতনতা বৃদ্ধিতে ভূমিকা রাখছে। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়