• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২-১১-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:৩৬
  • ৭৩ বার দেখা হয়েছে

ফুলছড়িতে মোবাইল ব্যাংকিং ব্যবসায়ীর টাকা ও মোবাইল ছিনতাই

ফুলছড়িতে মোবাইল ব্যাংকিং ব্যবসায়ীর টাকা ও মোবাইল ছিনতাই

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি ►

গাইবান্ধার ফুলছড়িতে মোবাইল ব্যাংকিং ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে ফুলছড়ি-গাইবান্ধা সড়কের চন্দিয়া এলাকায় মোবাইল ব্যাংকিং ব্যবসায়ী আরিফুল ইসলামের পথরোধ করে এক লক্ষ ২৫ হাজার টাকা সহ ৫টি মোবাইল ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। এসময় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আরিফুল ইসলাম আহত হয়।

ভুক্তভোগী ও স্থানীয়রা জানান, উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের চন্দিয়া বটতলা এলাকায় মোবাইল ব্যাংকিংয়ের ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে ফুলছড়ি-গাইবান্ধা সড়কের রাজ্জাক মিয়ার চাতালের সামনে এসে পৌঁছালে আগে ওতপেতে থাকা ৪/৫ জন ছিনতাইকারী তার পথরোধ করে। কোনকিছু বুঝে উঠার আগেই ছিনতাইকারীরা ব্যবসায়ী আরিফুল ইসলামের মাথায় ছুরিকাঘাত এবং ঘাড়ে ও হাতে লোহার পাইপ দিয়ে আঘাত করে। এসময় তারা মোবাইল ব্যাংকিংয়ের ব্যবসার এক লক্ষ ২৫ হাজার টাকা ও ব্যবসার কাজে ব্যবহৃত ৫টি মোবাইল ছিনিয়ে নেয়। আহত ব্যবসায়ী আরিফুল ইসলামের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

গাইবান্ধা জেলা হাসপাতালে চিকিৎসাধীন আরিফুল ইসলাম বলেন, রাজ্জাকের চাতালের কাছে পৌছানো মাত্র ৪/৫ জনের সংঘবদ্ধ ছিনতাইকারী আমার পথরোধ করে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।  ছিনতাইকারীদের মধ্যে ডিপটি মিয়া নামের একজনকে চিনতে পারলেও বাকীদের চিনতে পারেন নাই বলে জানান তিনি।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছে। তিনি বলেন, বিভিন্নভাবে সোর্স লাগিয়ে ছিনতাইকারীদের খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়