• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-১০-২০২২, সময়ঃ রাত ০৭:০৮
  • ৮৩ বার দেখা হয়েছে

ফুলছড়ি-সাঘাটার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে রিপনকে নির্বাচিত করার বিকল্প নেই- নানক

ফুলছড়ি-সাঘাটার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে রিপনকে নির্বাচিত করার বিকল্প নেই- নানক

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি ►
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাড. জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ফুলছড়ি-সাঘাটার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী মাহমুদ হাসান রিপনকে আগামী ১২ অক্টোবরের নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে। রিপনকে নির্বাচিত করতে পারলে সাঘাটা ও ফুলছড়ি উপজেলাকে চিরতরে নদী ভাঙনের হাত থেকে রক্ষা করা সম্ভব হবে। এছাড়া ব্রিজ-কালভার্ট, রাস্তা-ঘাট, স্কুল-কলেজ সহ যত সমস্যা আছে সব সমাধান করা সম্ভব হবে। 

তিনি বলেন, আপনারা এডভোকেট ফজলে রাব্বী মিয়াকে যেভাবে নির্বাচিত করেছিলেন, একইভাবে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। নৌকার প্রার্থী মাহমুদ হাসান রিপন একজন সৎ ও আদর্শবান মানুষ। যেহেতু সাঘাটা-ফুলছড়ির মানুষ বেইমান নয়, তাই ঝড়-বৃষ্টি উপেক্ষা করে আপনারা ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে বিপুল ভোটে নৌকার বিজয় নিশ্চিত করবেন। 

শুক্রবার (৭ অক্টোবর) সন্ধ্যায় গাইবান্ধার ফুলছড়ি উপজেলার নাপিতের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহমুদ হাসান রিপন এর নৌকা মার্কার সমর্থনে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। নির্বাচনী জনসভায় অংশগ্রহন করতে বৃষ্টি উপেক্ষা করে দুপুরের পর থেকেই খন্ড খন্ড মিছিল নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে হাজার হাজার নারী-পুরুষ সমাবেশস্থলে উপস্থিত হয়। 

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেন, উন্নয়নের অগ্রযাত্রার প্রতীক হচ্ছে নৌকা। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনারা ভেদাভেদ ভুলে নৌকায় দিবেন। 

ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় বক্তব্য দেন, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সভাপতি লিয়াকত শিকদার ও রেজোয়ানুল হক চৌধুরী শোভন, গাইবান্ধা-৫ আসনের নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদ হাসান রিপন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, সহ-সম্পাদক জামিল হোসেন, রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্দি মন্ডল, গাইবান্ধা জেলা মহিলা লীগের সভাপতি লুদমিলা পারভিন ছন্দা, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল আমিন, গাইবান্ধা জেলা যুবলীগের সভাপতি সরদার শাহীদ হাসান লোটন, সাধারণ সম্পাদক আহসান হাবীব রাজীব, ফুলছড়ি উপজেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ এটিএম রাশেদুজ্জামান রোকন প্রমুখ। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়