• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-১০-২০২২, সময়ঃ বিকাল ০৩:৩১
  • ৪৫ বার দেখা হয়েছে

ফুলবাড়ীতে জাতীয় শিক্ষা সপ্তাহের সনদ ও পুরস্কার বিতরণ

ফুলবাড়ীতে জাতীয় শিক্ষা সপ্তাহের সনদ ও পুরস্কার বিতরণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ►

দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয় শিক্ষা সপ্তাহের বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারি বিজয়ী শিক্ষক-শিক্ষার্থীসহ শিক্ষাপ্রতিষ্ঠানের মাঝে সনদ ও পুরুস্কার বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ হল রুমে গতকাল বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ১০ টায় আয়োজিত সনদ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিন। একাডেমিক সুপারভাইজার শফিকুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, নীরু সামসুন নাহার ও ফুলবাড়ী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আহসান হাবীব। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এছার উদ্দিন, ইউপি চেয়াম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, মানিক রতন, এনামুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শমশের আলী ম-ল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়া প্রমুখ।

শেষে শিক্ষা সপ্তাহের বিভিন্ন ইভেন্টের বিজয়ী শিক্ষক-শিক্ষার্থী ও শিক্ষাপ্রতিষ্ঠানকে আনুষ্ঠানিকভাবে সনদ ও পুরস্কার তুলে দেন প্রধান অতিথি প্রাথমিক ও গণশিা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

এদিকে শিক্ষক দিবস উপলক্ষে সকাল সাড়ে ৯টায় প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থীসহ সুধিজন অংশ নেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়