• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:৪০
  • ৬০ বার দেখা হয়েছে

ফুলবাড়ীতে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

ফুলবাড়ীতে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

ফুলবাড়ী প্রতিনিধি ►

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে  মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। 

উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সফল গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। 

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, জেলা পরিষদ সদস্য মো. শফিকুল ইসলাম বাবু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু, ইউপি চেয়ারম্যান মো.মানিক রতন ও ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক। 

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণি ও পেশার সুধিজন উপস্থিত ছিলেন। মেলায় সরকারি, আধা সরকারি দপ্তর ও প্রতিষ্ঠানের ২২টি স্টল স্থান পেয়েছে। উদ্বোধনের পর থেকেই সব বয়সী নারী ও পুরুষ দর্শনার্থীর ভিড় ছিল মেলা চত্বরে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়