• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-১১-২০২২, সময়ঃ বিকাল ০৫:৪০
  • ৭৬ বার দেখা হয়েছে

ফুলবাড়ীতে প্রাণি চিকিৎসককে ছুরিকাঘাত, আটক ১

ফুলবাড়ীতে প্রাণি চিকিৎসককে ছুরিকাঘাত, আটক ১

ধীমান চন্দ্র সাহা, ফুলবাড়ী ►

দিনাজপুরের ফুলবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে ভেটেরিনারী টেকনিশিয়ান (পল্লী প্রাণি চিকিৎসক) আসাদুজ্জামান কায়ছারকে (৩৫) ছুরিকাঘাতে আহত করার অভিযোগে জাকির হোসেন (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।

আহত আসাদুজ্জামান কায়ছার ফুলবাড়ী উপজেলার ৪নং বেতদীঘি ইউনিয়নের কাসাপুকুর ফরিদাবাদ গ্রামের মোবারক আলীর ছেলে ও ভেটেরিনারী টেকনিশিয়ান (পল্লী প্রাণি চিকিৎসক) এবং আটক জাকির হোসেন একই গ্রামের নবান আলী মন্ডলের ছেলে ও সাবেক পুলিশ সদস্য।  

ঘটনাটি ঘটেছে, গত বুধবার (১৬ নভেম্বর) বিকেল ৫টার দিকে আসাদুজ্জামান কায়ছার বাড়ী থেকে মোটরসাইকেল যোগে মাদিলাহাট যাওয়ার পথে মাদিলাহাট কবরস্থান সংলগ্ন মাহালীপাড়া এলাকায় প্রতিপক্ষ জাকারিয়া তার পথরোধ করে মারপিট শুরু করে। এরই এক পর্যায়ে পিঠে ছুরিকাঘাত করে এ সময় আসাদুজ্জামান কায়ছার চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। একই সাথে জাকারিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেন। 

স্থানীয়রা জানান,  আহত আসাদুজ্জামান কায়ছারের সাথে জাকারিয়ার জমিজমা সংক্রন্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। 
আহত আসাদুজ্জামান কায়ছারের শাশুড়ি মাজেদা বেগম বলেন, পূর্বশত্রুতার জের ধরে জামাতাকে মারপিট ও ছুরিকাঘাত করে আহত করেছে জাকারিয়া। ইতোপূর্বেও সে জামাতাকে আটক করেছিল। ওই বিষয়ে থানায় জিডি দায়ের করা হয়েছে।
ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস বলেন, জাকারিয়া একজন নেশাগ্রস্ত ব্যক্তি। নেশাগ্রস্ত হয়ে এলাকায় ঘোরাফেরা, স্কুল-কলেজের ছাত্রীদের উত্ত্যক্ত করে। এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, গত বুধবার (১৬ নভেম্বর) রাতেই এলাকাবাসীর সহযোগিতায় ছুরিকাঘাতকারি জাকারিয়াকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটক জাকারিয়াকে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দিনাজপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 


 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়