• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:২৩
  • ৭২ বার দেখা হয়েছে

ফুলবাড়ীতে প্রায় সাড়ে ৩ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

ফুলবাড়ীতে প্রায় সাড়ে ৩ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

ধীমান চন্দ্র সাহা, ফুলবাড়ী  ►

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রায় সাড়ে ৩ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।
উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন। উপজেলা কৃষি কর্মকর্তা রুম্মান আক্তারের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. মো. রবিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. মানিক রতন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. শাহানুর রহমান প্রমুখ।

শেষে উপজেলার তিন হাজার ২০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও সরিষার বীজ বিতরণ করেন অতিথিদ্বয়। উপজেলা কৃষি কর্মকর্তা রুম্মান আক্তার বলেন, সরকারের প্রণোদনা এবং পুনর্বাসন কর্মসূচির আওতায় ফুলবাড়ী উপজেলার ৩ হাজার ২০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে জনপ্রতি দশ কেজি ডিএপি ও দশ কেজি এমওপি সারসহ এক কেজি সরিষার বীজ প্রদান করা হয়েছে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়