• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-১০-২০২২, সময়ঃ বিকাল ০৩:৩২
  • ৪৩ বার দেখা হয়েছে

ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ

ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ

ধীমান চন্দ্র সাহা, ফুলবাড়ী  ►

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ১০৫ জন বীর মুক্তিযোদ্ধাকে গতকাল বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ১১ টায় স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ প্রদান করা হয়েছে। 

উপজেলা পরিষদের হল রুমে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে আয়োজিত স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী ও নীরু সামসুন নাহার। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এছার উদ্দিন, ইউপি চেয়াম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, মানিক রতন, এনামুল হক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন, মুক্তিযোদ্ধারা দেশ ও জাতির শ্রেষ্ঠ সম্পদ। আমাদের সবাইকেই তাঁদেরকে সম্মান দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন। আজ তাদের স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ করার মধ্য দিয়ে তাঁদেরকে রাষ্ট্রীয়ভাবে সম্মানিত করা হচ্ছে। আমাদের তরুণ ও যুবকদের মুক্তিযুদ্ধের আদর্শে গড়ে তুলতে হবে, তবেই দেশ মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাবে। আর এ শিা আমাদের প্রত্যেকটি পরিবার থেকে শুরু করতে হবে।

শেষে আনুষ্ঠানিকভাবে ১০৫ জন বীর মুক্তিযোদ্ধার মাঝে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়