• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৪-১০-২০২২, সময়ঃ বিকাল ০৩:২৫

ফুলবাড়ীতে ভোটারদের সাথে জেলা পরিষদের আ’লীগ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা

ফুলবাড়ীতে ভোটারদের সাথে জেলা পরিষদের আ’লীগ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা

ফুলবাড়ী প্রতিনিধি ►
আসন্ন দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনের দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ভোটারদের সাথে গতকাল শুক্রবার সকালে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আজিজুল ইমাম চৌধুরীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

ফুলবাড়ীর রাবিয়া কমিউনিটি সেন্টারে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ফুলবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জব্বার মাসুদ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সমর্থিত দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আজিজুল ইমাম চৌধুরী। এছাড়াও বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর মাজেদুর রহমান, নারী কাউন্সিলর তঞ্জু আরা, খয়েরবাড়ী ইউনিয়নের সদস্য শামীম হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান প্রার্থীর আজিজুল ইমাম চৌধুরী বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়ন নিয়েই তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। দীর্ঘ দশ বছর ধরে তিনি চেয়ারম্যান ও বর্তমানে প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছেন। জেলা পরিষদের বিপুল পরিমাণ রাস্তাঘাট বেদখলসহ খাস খতিয়ানে চলে গিয়েছিল। সেই জমি তিনি তার দায়িত্ব পালনকালে উদ্ধার করে ১৮৬ কিলোমিটার রাস্তাঘাট জেলা পরিষদের মালিকানায় এনেছেন। আগামীতে পুনরায় নির্বাচিত হলে জেলা পরিষদ জনগণের কল্যাণে কাজ করবে বলে তিনি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়