• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১১-১২-২০২২, সময়ঃ রাত ০৮:১৯
  • ৫০ বার দেখা হয়েছে

ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ পিকআপ চালকসহ তিনজনের মৃত্যু

ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ পিকআপ চালকসহ তিনজনের মৃত্যু

ফুলবাড়ী প্রতিনিধি ►

দিনাজপুরের ফুলবাড়ীতে ঘন কুয়াশার কারণে নৈশ কোচ শ্যামলী পরিবহনের সঙ্গে পণ্যবাহী ছোট পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক, সহকারীসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে, রবিবার (১১ ডিসেম্বর) ভোর ৫টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার ৭নং শিবনগর ইউনিয়নের রাজারামপুর ভিমলপুরস্থ মির্জা অটো রাইস মিলের সামনে ঘটে। 

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে পিকআপ চালক ওলিউল্লাহ (২২), একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে পিকআপের সহকারী আজিজুর রহমান নিশান (২৪) এবং অপর নিহত ব্যক্তি ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের আদর্শ কলেজ পাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে এবং পিকআপের যাত্রী মোত্তাসিম বিল্লাহ (২৫)।

ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার (১১ ডিসেম্বর) ভোরে টমোটো পরিবহণকারী একটি ছোট পিকআপ (ঢাকা মেট্রো-ন-২১-৪৪৭৪) দিনাজপুর থেকে চাঁপাইনাবাগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক সড়কের রাজারামপুর ভিমলপুরস্থ মির্জা অটো রাইস মিলের সামনে পৌঁছালে ঘনকুয়াশার কারণে বিপরিত দিক থেকে আসা ঢাকা থেকে দিনাজপুরগামী শ্যামলী পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসের সাথে ছোট পিকআপটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। পিকআপটি দুমড়েমুচড়ে যায় এবং যাত্রীবাহী বাসটি পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ছোট পিকআপের চালক, সহকারীসহ পিকআপ যাত্রীর মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ চালিয়ে ৩টি মরদেহ উদ্ধার করে। পরে থানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ থানায় নিয়ে যায়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহসহ দুমড়ে মুচড়ে যাওয়া পিকআপটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। মরদেহের সুরতহাল করা হয়েছে। অজ্ঞাত অপরাধী যাত্রীবাহী বাসটি সনাক্তের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়