• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:৪১
  • ৬৪ বার দেখা হয়েছে

ফুলবাড়ীতে যুব দিবস পালিত

ফুলবাড়ীতে যুব দিবস পালিত

ফুলবাড়ী প্রতিনিধি ►

দিনাজপুরের ফুলবাড়ীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে গতকাল মঙ্গলবার জাতীয় যুব দিবস পালন করা হয়েছে। সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভযাত্রা বের করা হয়। শোভযাত্রা শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে “প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে এবং শিক্ষিকা শরিফা আক্তার লাকীর সঞ্চালনায় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জ রায় চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. নীরু সামসুন্নাহার, ইউপি চেয়াম্যান  মানিক রতন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শমশের আলী মন্ডল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়া ও জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শফিকুল ইসলাম বাবু প্রমুখ। সভায় সফল সাবলম্বী আত্মকর্মী শাহীন আক্তার, রেজাউল প্রমুখ।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম মনিরুজ্জামান। শেষে প্রশিক্ষিত যুব ও যুব মহিলার মাঝে সনদপত্র ও গাছের চারা বিতরণ করেন অতিথিদ্বয়।  অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন উন্নয়ন সংস্থা, সরকারি কর্মকর্তা, যুব ও যুব মহিলাসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়