• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৮-১০-২০২২, সময়ঃ বিকাল ০৩:১৬
  • ১৬৭ বার দেখা হয়েছে

ফুলবাড়ীতে শেখ রাসেল দিবস পালিত

ফুলবাড়ীতে শেখ রাসেল দিবস পালিত

কুড়িগ্রাম প্রতিনিধি ►

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১৮ অক্টোবর মঙ্গলবার যথাযোগ‍্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালন করেছে উপজেলা প্রশাসন এবং বাংলাদেশ আওয়ামী লীগ, এর অংগ সংগঠনসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান।

দিবসটি উপলক্ষ‍্যে সকাল ৮:০০ টায় উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত শেখ রাসেলের  প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, ফুলবাড়ী থানা, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা অফিস, উপজেলা ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন।

এরপর একটি র‍্যালি বের করে উপজেলা প্রশাসন। র‍্যালিটি উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। সকাল ৯:০০টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার সুমন দাসের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব‍্য রাখেন উপজেলা চেয়ারম‍্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার। আরও বক্তব‍্য রাখেন উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুমন কান্তি সাহা, ফুলবাড়ী থানার ওসি ফজলুর রহমান, শিমুলবাড়ী ইউনিয়ন চেয়ারম‍্যান শরীফুল আলম সোহেল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা প্রমূখ।

সভাশেষে দিবসটি উপলক্ষ‍্যে আয়োজিত কুইজ, প্রেজেন্টেশন, চিত্রাংকন ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ী বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ‍্যে পুরস্কার প্রদান করা হয়।

এ সময় উপজেলা পর্যায়ে ২০২২ সালে নির্বাচিত শ্রেষ্ঠ ৩টি প্রতিষ্ঠানের শেখ রাসেল ডিজিটাল ল‍্যাবকে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। প্রথম স্থান অর্জন করে বড়ভিটা উচ্চ বিদ‍্যালয়, দ্বিতীয় গংগারহাট এমএস উচ্চ বিদ‍্যালয় এবং তৃতীয় স্থান অর্জন করে নগরাজপুর বালিকা উচ্চ বিদ‍্যালয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়