• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৫-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:৩৩
  • ৬৫ বার দেখা হয়েছে

ফুলবাড়ীতে সমবায় দিবস পালিত

ফুলবাড়ীতে সমবায় দিবস পালিত

কুড়িগ্রাম প্রতিনিধি ►

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ৫ নভেম্বর শনিবার "বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন" শ্লোগানকে সামনে রেখে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগ দিবসটি উপলক্ষ‍্যে বিভিন্ন কর্মসূচি পালন করে।

সকাল ১১ টায় জাতীয় ও সমবায় পতাকা উত্তলন করা হয়। এরপর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ‍্য র‍্যালি বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার সুমন দাসের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব‍্য প্রদান করেন উপজেলা চেয়ারম‍্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার।

স্বাগত বক্তব‍্য প্রদান করেন উপজেলা সমবায় অফিসার কাউসার আলী। আরও বক্তব‍্য রাখেন উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুমন কান্তি সাহা, ফুলবাড়ী ডিগ্রী কলেজের অধ‍্যক্ষ আমিনুল ইসলাম রিজু, মহিলা ডিগ্রী কলেজের অধ‍্যক্ষ গোলাম ওয়াদুদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহবুব হোসেন সরকার লিটু, সফল সমবায়ী মমিনুল ইসলাম।

সভাটি সঞ্চালনা করেন প্রভাষক জাকারিয়া মিঞা। এ সময় শিমুলবাড়ী সিক্স স্টার সমবায় সমিতি লিঃ ও স্বপ্ন নারী কল‍্যাণ সমবায় সমিতি লিমিটেডকে সফলভাবে কার্যক্রম পরিচালনার জন‍্য ক্রেস্ট প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়