• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-১২-২০২২, সময়ঃ বিকাল ০৪:০০

ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে রহস্যজনক চুরি

ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে রহস্যজনক চুরি

ধীমান চন্দ্র সাহা, ফুলবাড়ী ►

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দিবাগত রাতের রহস্যজনক চুরি সংঘটিত হয়েছে।

চোরেরা গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দিবাগত রাতের কোন এক সময়ে স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী, হিসাব সহকারী ও পরিসংখ্যন বিদ অফিসের তিনটি কক্ষের জানালার গ্রীল ভেঙ্গে ভেতরে ঢুকে স্টীলের আলমিরা ও ফাইন কেবিনেট ভেঙ্গে কাগজপত্র তছনছ করেছে। তবে কক্ষের ভেতর ল্যাপটপ ও কম্পিউটারসহ বিভিন্ন প্রয়োজনীয় মালামাল থাকার পরও চোরেরা সেগুলোর কোন কিছুই নেয়নি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মশিউর রহমান বলেন, গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সিভিল সার্জন স্যার স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসেন। তিনি চলে যাওয়ার পর অফিস বন্ধ করে নিজ নিজ বাড়ীতে চলে যায় সবাই। শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় পিওন মনির হোসেন অফিসের গিয়ে চুরির বিষয়টি প্রত্যক্ষ করে হাসপাতালের সিএইচসিপি সঞ্জয় কুমারকে খবর দেয়। পরে বিষয়টি জানার পর স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চুরির বিষয়টি নিশ্চিত হন তিনি। বিষয়টি থানা পুলিশকে খবর দেওয়া হলে ওই রাতেই পুলিশ তদন্ত করেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে। তবে এখন পর্যন্ত কোন কিছু চুরির যাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। 

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, শনিবার (৩ ডিসেম্বর) সকালে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন পূর্বক তদন্ত করা হয়েছে। বিষয়টি রহস্যজনক। এঘটনার পেছনে কি রহস্য লুকিয়ে আছে তা উদঘাটনের চেষ্টা চলছে। খুব শিঘ্রই উদঘাটন করা সম্ভব হবে। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়