• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:৩৬
  • ৭৪ বার দেখা হয়েছে

ফুলেল শুভেচ্ছা জানালেন জেলা পরিষদ চেয়ারম্যানকে

ফুলেল শুভেচ্ছা জানালেন জেলা পরিষদ চেয়ারম্যানকে

নিজস্ব প্রতিবেদক  ►

গাইবান্ধা জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলা শাখার সভাপতি আবু বকর সিদ্দিক'কে ফুলেল শুভেচ্ছা জানালেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি গাইবান্ধা জেলা শাখার কার্যনির্বাহী পরিষদের সদস্যরা।
আবু বকর সিদ্দিক বলেন- আমি যেন সুষ্ঠভাবে জেলা পরিষদের কার্যক্রম চালাতে পারি ও মানুষ যে আসায় আমাকে ভোট দিয়েছে তা যেন বাস্তবায়ন করতে পারি। এজন্য সকলে আমাকে দোয়া করবেন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি গাইবান্ধা জেলা শাখার কার্যনির্বাহী পরিষদ ও যুব সদস্যদের প থেকে আজ মঙ্গলবার সকালে জেলা পরিষদের চেয়ারম্যান কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি গাইবান্ধা জেলা শাখার কার্যনির্বাহী পরিষদ এর সাধারন সম্পাদক ও সদর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, সহ-সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু, সদস্য ও সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি রেজাউল করিম রেজা, সদস্য রেজাউন-নবী রাজু, পিয়ারুল ইসলাম, গাইবান্ধা যুবলীগ সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব, রেড ক্রিসেন্ট গাইবান্ধা জেলা ইউনিট এর আর সি ওয়াই সদস্য কাওছার ইসলাম সিমান্ত।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়