• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১০-১-২০২৩, সময়ঃ দুপুর ০২:০৮
  • ৫৮ বার দেখা হয়েছে

বাপাউবো ব্যাডমিন্টন টুর্নামেন্টে নওগাঁ পওর বিভাগ চ্যাম্পিয়ন

বাপাউবো ব্যাডমিন্টন টুর্নামেন্টে নওগাঁ পওর বিভাগ চ্যাম্পিয়ন

নওগাঁ প্রতিনিধি ►

“খেলাধূলায় অংশগ্রহণ করুন মাদক মুক্ত সমাজ গড়ুন” এই প্রতিপাদ্য বিষয়কে সমানে রেখে নবাবগঞ্জ পওর বিভাগ ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করে। টুর্নামেন্টে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করেছে নওগাঁ পওর বিভাগ দল। বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, রাজশাহী পওর সার্কেলের আওতাধীন রাজশাহী, চাপাই নবাবগঞ্জ,  নাটোর ও নওগাঁ জেলার পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে চাপাই নবাবগঞ্জ পওর বিভাগ এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করেন। সোমবার অনুষ্ঠিত দিনব্যাপী টুর্নামেন্টে ১২টি দল অংশগ্রহণ করে।

হাড্ডাহাড্ডি লড়াইয়ে চ্যাম্পিয়ন হয় নওগাঁ পওর বিভাগ ও রানার্স আপ নাটোর পওর বিভাগ এবং তৃতীয় স্থান অধিকার করে নবাবগঞ্জ পওর বিভাগ। খেলাটিতে ম্যান অফ দ্যা সিরিজ নির্বাচিত হন শাহাদত হোসেন এবং ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন আব্দুল রাজ্জাক। নবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোখলেছুর রহমানের সভাপতিত্বে ও উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজ উদ্দিনের সঞ্চালনায় টুনামেন্টের চ’ড়ান্ত খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন বাপাউবোর প্রধান প্রকৌশলী জহিরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী শফিকুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আরিফউজ্জামান খান, রফিকুল আলম চৌধুরী, শফিকুল ইসলাম শেখ, মেহেদী হাসান প্রমুখ। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়