• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-১-২০২৪, সময়ঃ বিকাল ০৩:২২
  • ৪১ বার দেখা হয়েছে

বিপিএল ছাড়লেন মাশরাফী, সিলেটের অধিনায়ক মিঠুন

বিপিএল ছাড়লেন মাশরাফী, সিলেটের অধিনায়ক মিঠুন

খেলা ডেস্ক►

সিলেট পর্ব থেকেই বিপিএল ছাড়লেন মাশরাফী বিন মোর্ত্তজা। তার পরিবর্তে সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন মোহাম্মদ মিঠুন। দলের পক্ষ থেকে জানানো হয়েছে, রাজনৈতিক কারণে এই মুহূর্তে দলের সঙ্গে থাকতে পারছেন না মাশরাফী। তবে তাকে আবারও দলে পাওয়া নিয়ে আশাবাদ ব্যক্ত করেছে স্ট্রাইকার্স বাহিনী।

আজ বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে সিলেট স্ট্রাইকার্সের পক্ষ থেকে এক বিবৃতির মাধ্যমে মাশরাফীর বিপিএল ছাড়ার বিষয়টি জানানো হয়। তবে সেখানে বলা হয়েছে, রাজনৈতিক ব্যস্ততা কমলে আবারও তিনি দলের সঙ্গে যোগ দেবেন।

বিবৃতিতে বলা হয়েছে, সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা দশম বিপিএল থেকে বিরতি নিচ্ছেন। দ্বাদশ জাতীয় সংসদে হুইপের দায়িত্বে যোগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যদি রাজনৈতিক ব্যস্ততা কমে তাহলে চলতি মৌসুমে স্ট্রাইকার্সের হয়ে আবারও মাঠে ফিরবেন মাশরাফী। তার পরিবর্তে দলের সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুন অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিবৃতিতে মাশরাফীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলা হয়েছে, এখন পর্যন্ত দলের সঙ্গে থেকে তিনি যেভাবে প্রতিশ্রুতি রক্ষা করেছেন, তাতে সিলেট স্ট্রাইকার্স ফ্র্যাঞ্চাইজি কৃতজ্ঞ। তিনি যখনই সক্ষম হবেন তখনই দলের সঙ্গে যোগ দেবেন। সেজন্য আমরা উন্মুখ হয়ে থাকবো।

এখন পর্যন্ত বিপিএলে মাশরাফীর নেতৃত্বে ৫টি ম্যাচ খেলেছে সিলেট স্ট্রাইকার্স। কিন্তু কোনো ম্যাচেই জয় না পেয়ে দলটি পয়েন্ট টেবিলের তলানিতে চলে গেছে। এখনো প্রথম পর্বে সিলেটের ৭টি ম্যাচ বাকি রয়েছে। সেগুলোতে জয় তুলে নিতে পারলে সেমিফাইনালের টিকিট কাটতে পারে গতবারের ফাইনালিস্টরা। তবে হারের ধারাবাহিকতা লম্বা হলে বিদায় নিশ্চিত হবে সিলেটের।

এ দিকে মঙ্গলবার (৩০ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন শুরু হয়। নতুন সংসদের প্রথম দিনেই অনুপস্থিত ছিলেন মাশরাফী এবং আরেক সাংসদ সাকিব আল হাসান। অধিবেশনে যোগ দেয়ার বদলে দুজনেই বিপিএল খেলতে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নেমেছিলেন। যেখানে দিনের প্রথম ম্যাচে সাকিবের দল জয় পেলেও দ্বিতীয় ম্যাচে মাশরাফীর দল দেখেছে টানা পঞ্চম হার।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়