• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২০-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:২২
  • ১২৯ বার দেখা হয়েছে

বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের পক্ষ থেকে প্রজেক্টর প্রদান

বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের পক্ষ থেকে প্রজেক্টর প্রদান

নওগাঁ প্রতিনিধি  ►

বর্তমানে বিশ্বকাপ ফুটবল জ্বরে আক্রান্ত সারা বিশ্ব। বাংলাদেশ ফুটবল বিশ্বকাপে না খেললেও প্রিয় দলের জনপ্রিয় এই খেলা দেখতে দেশের ফুটবল প্রেমীরা ব্যস্ত হয়ে পড়েছেন। বিভিন্ন স্থানে চলছে নানা আয়োজন। জটলা করে প্রিয় দেশের খেলা বড় পর্দায় দেখতে কার না মন চায়। আর বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখার সুযোগ করে দিতে নওগাঁ শহরের বিভিন্ন কাবে ইথেন এন্টারপ্রাইজ (প্রাঃ) লিমিটেডের পক্ষ থেকে ৫টি প্রজেক্টর প্রদান করা হয়েছে। 

রবিবার ইথেন এন্টারপ্রাইজ (প্রাঃ) লিমিটেডের কার্যালয়ে ইথেন এন্টারপ্রাইজ (প্রাঃ) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআইয়ের পরিচালক ও এনসিসিআইয়ের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল এই প্রজেক্টরগুলো কাবের সদস্যদের হাতে তুলে দেন। বিশিষ্ট ব্যবসায়ী ক্রীড়া সংগঠক ইকবাল শাহরিয়ার রাসেল বলেন খেলার প্রতি যুবক সমাজকে উদ্বুদ্ধ করতে আমার এই ছোট্ট উদ্যোগে। একমাত্র খেলাই পারে একজন যুবককে সকল মন্দ কাজ থেকে দূরে রাখতে।

তাই সরকারের পাশাপাশি যুব সমাজ ও আগামী প্রজন্মকে বিভিন্ন খেলার প্রতি আগ্রহী করে তুলতে ব্যক্তি ও সংগঠনগুলোর ভ’মিকাও রয়েছে অনেক। খেলাধূলাই পারে একটি জাতিকে মেধাবী ও সুস্থ্য জাতি হিসেবে গড়ে তুলতে। মোবাইল গেমসের প্রতি সন্তানদের আগ্রহী না করে প্রতিদিন নিয়মিত খেলাধূলার চর্চা করতে অভিভাবকদের ভ’মিকা রয়েছে অনেক। তাই আসুন আমরা সবাই যুব সমাজ ও আগামী প্রজন্মকে খেলা প্রতি আগ্রহী করে একটি মেধাবী জাতি হিসেবে গড়ে তুলতে একযোগে কাজ করি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়