• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৪-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:৫৮
  • ৪৫ বার দেখা হয়েছে

বিশ্ব ডায়াবেটিস দিবসে ফুলবাড়ীতে বিনামূল্যে স্বাস্থ্যসেবা

বিশ্ব ডায়াবেটিস দিবসে ফুলবাড়ীতে বিনামূল্যে স্বাস্থ্যসেবা

ফুলবাড়ী প্রতিনিধি ►

বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ী ডায়াবেটিস এন্ড হাইপারটেনশন কেয়ার সেন্টারের উদ্যোগে গতকাল সোমবার (১৪ নভেম্বর) দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। 

সকাল ৯ টায় ফুলবাড়ী পৌরশহরের ছোট যমুনা সেতা সংলগ্ন ফুলবাড়ী ডায়াবেটিস এন্ড হাইপারটেনশন কেয়ার সেন্টার চত্বরে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান উপলক্ষে ‘আগামীতে নিজেকে সুরক্ষায় ডায়াবেটিসকে জানুন’ শীর্ষক আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির পরিচালক ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক সহকারী পরিচালক ডা. নূরুল ইসলাম। এতে  প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রক্তন সিভিল সার্জন ডা. আব্দুল্লাহ হাসমি।

অনুষ্ঠানে দুই শতাধিক বিভিন্ন বয়সি নারী ও পুরুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করেন প্রতিষ্ঠানটির পরিচালক ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক সহকারী পরিচালক ডা. নূরুল ইসলাম, ডা ওয়ারেছাতুন আম্বিয়া ও ডা. রিজভী ইসলাম। অনুষ্ঠানে চিকিৎসক, জনপ্রতিনিধি, শিক্ষক, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার সুধিজন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়