• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৮-১১-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:২২
  • ৭৫ বার দেখা হয়েছে

বীরগঞ্জে গলাকাটা শ্রমিকের লাশ উদ্ধার

বীরগঞ্জে গলাকাটা শ্রমিকের লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি  ►

দিনাজপুর বীরগঞ্জে অমল দেবনাথ (৩৫) নামে এক হোটেল শ্রমিককে কাঁচি দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়েছে দুবৃর্ত্তরা। পরে রক্তাক্ত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

আজ শুক্রবার দুপুরে নিহতের বাড়ীর পার্শ্বের বেগুন ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। দিনাজপুরের বীরগঞ্জের ভোগনগর ইউপির সিংড়া শালবন চাউলিয়া গ্রামের এক ক্ষেতে ঘাস কাটার সময় এ ঘটনা ঘটেছে।

নিহত অমল দেবনাথ (৩৫) বীরগঞ্জ উপজেলার সাতোর ইউপির চৌপুকুরিয়া গ্রামের মৃত ধীরেন দেবনাথের ছেলে। পেশায় সে একজন হোটেল শ্রমিক বলে জানা যায়। 

স্থানীয়রা জানায়, শুক্রবার বেলা ১২টার দিকে বীরগঞ্জের চৌপুকুরিয়া গ্রামের অমল দেবনাথ ছাগলের জন্য বাড়ীর পাশের সিংড়া শালবন চাউলিয়া গ্রামের এক ক্ষেতে কাচি দা দিয়ে ঘাস কাটতে যায়। ওখানে অনেকে মাদক সেবন করছিল। মাদক সেবনকারীদের সাথে বাগবিতন্ডের ঘটনার জেরেই তার কাচি দা দিয়ে তাকে কুপিয়ে হত্যা করতে  পারে বলে অনেকের ধারনা। পরে অমম দেবদাথের মরদেহ দেখতে পেয়ে খবর দিলে বিকালে পুলিশ তার লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরন করেছে। 

বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার রক্তাক্ত লাশ উদ্ধারের সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, অমল দেবনাথের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে । 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়