• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১১-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:০৭
  • ২০৯ বার দেখা হয়েছে

 বেলকা মনিকা স্কুলে বিদায় সংবর্ধনা

 বেলকা মনিকা স্কুলে বিদায় সংবর্ধনা

 সুন্দরগঞ্জ প্রতিনিধি ►

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা মনিকা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ বিগত দিনে অবসরপ্রাপ্ত জীবিত ও মরণোত্তর শিক্ষক ও কর্মচারীগণ এবং তার পরিবারকে বিদায় সংবর্ধনা প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।        
বুধবার বিদ্যালয়ের আয়োজনে ম্যানেজিং কমিটির সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবুর সভাপতিত্বে বিদ্যালয় চত্বরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহমুদ হোসেন মন্ডল, বেলকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ দিদারুল ইসলাম মন্ডল, একাডেমিক সুপারভাইজার বেলাল হোসেন, বেলকা মনিকা বালিকা উচ্চ বিদ্যালয়ের বিদায়ী প্রধান শিক্ষক নুরুল ইসলাম সরকার, বেলকা এমসি উচ্চ বিদ্যালয়ের  প্রধান শিক্ষক আহসান হাবীব সরকার খোকন, বেলকা মজিদ পাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান আকন্দ, ছাপড়হাটী এসসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আহাদ বকুল, উপজেলা প্রেসক্লাব সভাপতি ও স্কাউট সম্পাদক শাহাজান মিঞা, নাজিমাবাদ বিএল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, বেলকা ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লাহ, বেলকা ডিগ্রী কলেজের প্রভাষক মাইদুল ইসলাম বিশ্বাস, বেলকা মনিকা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি  প্রধান শিক্ষক সালমা খাতুন, বেলকা এমসি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক রেজাউল ইসলাম রানা, বেলকা মনিকা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাদেকুল ইসলাম, বেলকা মনিকা বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক নজিবর হোসেন, শিক্ষার্থী প্রমুখ। 

পরে বিদায়ী সকল শিক্ষক ও কর্মচারীর মাঝে ক্রেস্ট ও উপহার সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ। এর আগে সকলকে ফুলের শুভেচ্ছা প্রধান করা হয়। বিদায় সংবর্ধনায় বিদ্যালয়ের সকল শিক্ষার্থী, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, ম্যানেজিং কমিটির সকল সদস্য, স্থানীয় সুধী ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়