• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৬-১০-২০২২, সময়ঃ বিকাল ০৫:৫৬
  • ৬৪ বার দেখা হয়েছে

বোয়ালী ও কামালেরপাড়ায় বিশেষ স্বাস্থ্য ক্যাম্প

বোয়ালী ও কামালেরপাড়ায় বিশেষ স্বাস্থ্য ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক ►

দরিদ্র মানুষের স্বাস্থ্যসেবায় এসকেএস ফাউণ্ডেশন গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ও সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নে পৃথকভাবে আয়োজন করেছে বিশেষ স্বাস্থ্য ক্যাম্প। পল্লী কর্ম-সহায়ক ফাউণ্ডেশন (পিকেএসএফ) এর সহায়তায় বাস্তবায়িত সমৃদ্ধি কর্মসূচির আওতায় আয়োজিত স্বাস্থ্য ক্যাম্পে স্বাস্থ্য সেবা প্রদান করেন সরকারি ও বেসরকারি হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগণ।

২৬ অক্টোবর  গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত মেডিসিনবিষয়ক বিশেষ ক্যাম্পে নারী, পুরুষ ও শিশুসহ ইউনিয়নের ১৮০ জন রোগী স্বাস্থ্যসেবা গ্রহণ করেন। ক্যাম্পে আগত রোগীদের স্বাস্থ্য সমস্যা শুনে স্বাস্থ্য পর্যবেক্ষণ এবং ব্যবস্থাপত্র দেন গাইবান্ধা সদর হাসপাতালের মেডিসিন ও হৃদরোগ বিশেজ্ঞ ডা. মো. আনছার আলী এবং এসকেএস হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. শিমুল। পাশাপাশি রোগীদের প্রেসার, ওজন ও ডায়াবেটিস পরিমাপে সহযোগিতা করেন সমৃদ্ধি বোয়ালী প্রকল্পের ১৯ জন স্বাস্থ্য সেবিকাসহ ২ জন স্বাস্থ্য কর্মকর্তা। এছাড়াও ক্যাম্পে প্রকল্প কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও গত ২৪ অক্টোবর ২০২২, সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের বারকোনা বাজারে স্ত্রী-রোগবিষয়ক বিশেষ স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করা হয়। স্ত্রী-রোগবিষয়ক এই বিশেষ স্বাস্থ্য ক্যাম্পে ২০৯ জন নারী রোগী বিশেষ স্বাস্থ্য সেবা গ্রহণ করেন। স্বাস্থ্যসেবা প্রদান করেন সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. ওয়ারেছা জামান বিভা এবং ডা. মো. মাহমুদুল হাসান মামুন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়