• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-১১-২০২২, সময়ঃ বিকাল ০৫:২৯
  • ১৩৪ বার দেখা হয়েছে

মরহুম জুলফিকার মাহমুদ খসরু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

মরহুম জুলফিকার মাহমুদ খসরু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

গোবিন্দগঞ্জ  প্রতিনিধি ►

উপজেলার কাটাবাড়ী ইউনিয়ন খেলোয়াড় কল্যাণ সমিতির উদ্যোগে মাহমুদবাগ দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে আজ মরহুম জুলফিকার মাহমুদ খসরু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। টুর্নামেন্টের উদ্বোধন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

এতে বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলতামাসুল ইসলাম শিল্পী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ আবু রুশদ মো: শরিফুল ইসলাম জর্জ ও যুগ্ম সম্পাদক এবং কোচাশহর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল,। উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও কাটাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জোবায়ের হাসান শফিক মাহমুদ গোলাপের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কাটাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মন্ডল, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম পান্না, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম।

উদ্বোধনী খেলায় রংপুরের  পীরগঞ্জ একাদ্বশ বনাম মহিমাগঞ্জ একাদশ খেলায় অংশ গ্রহণ। এতে পীরগঞ্জ একাদশ মহিমাগঞ্জ একাদশকে ২-০ গোলে পরাজিত করে। খেলা প্রধান রেফারীর দায়িত্ব পালন করেন রেজাউল করিম  এবং ধারা বর্ণনা করেন রবিউল ইসলাম

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়