• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৫-১২-২০২২, সময়ঃ বিকাল ০৫:০৬
  • ১০৬ বার দেখা হয়েছে

মহিমাগঞ্জের অগ্নিকান্ডের ঘটনায় দায়ীদের বিচার দাবীতে ক্ষতিগ্রস্থদের সংবাদ সম্মেলন

মহিমাগঞ্জের অগ্নিকান্ডের ঘটনায় দায়ীদের বিচার দাবীতে ক্ষতিগ্রস্থদের সংবাদ সম্মেলন

গোবিন্দগঞ্জ প্রতিনিধি  ►

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন ক্ষতিগ্রস্থরা। রবিবার দুপুরে মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ ও ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের আয়োজনে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের নিকট এ দাবী জানানো হয়।  

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে ক্ষতিগ্রস্থ মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আনোয়ারুল ইসলাম বলেন, গত ২১ ডিসেম্বর বেলা সাড়ে ১০টার দিকে আমার বাড়ি এবং মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মজিবর রহমানের বাড়ি সহ পাশর্^বর্তী একটি পাটের গুদামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে বাড়ি দুইটি এবং পাট গুদামটি সম্পূর্ণরূপে ভূষ্মিভূত হয়ে যায়। অগ্নিকান্ডের ধরণ দেখে এলাকার সকল সচেতন মানুষ এটিকে পরিকল্পিত নাশকতা হিসেবে মনে করছেন। আমাদের জীবন এবং সম্পদের ক্ষতিকরার উদ্দেশ্যেই এই ঘটনাটি পরিকল্পিতভাবে ঘটানো হয়েছে। 

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনে হেরে একটি পক্ষ নানা কারণে আমার এবং আমার পরিবারের ক্ষতি সাধন করতে অপতৎপরতায় লিপ্ত রয়েছে। অগ্নিকান্ডের সময় স্থানীয় মানুষ আমাকে ভালবেসে আগুন নেভাতে প্রশংসনীয় ভূমিকা রেখেছেন। এজন্য তিনি স্থানীয় লোকজনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি অবিলম্বে ঘটনাটি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়